সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন
মৌলভীবাজারে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপারকে সংবর্ধনা প্রদান

মৌলভীবাজারে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপারকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক,মৌলভীবাজার:
মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদারকে বদলীজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ।
বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সের ড্রিল শেডে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন এর সঞ্চালনায় বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার এবং তার পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনার পাশাপাশি তার কর্মজীবনের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন পুলিশ কর্মকর্তারা।
এসময় বিদায়ী অতিথি অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার তার বক্তব্যে দীর্ঘ সময় এই জেলায় তার কাজের অভিজ্ঞতা তুলে ধরেন এবং সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পরে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এছাড়া পুলিশ লাইন্স এবং কোর্ট পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষসহ মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ইনচার্জ ও পুলিশ সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet