সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সরকার পতনের এক দফা দাবিতে মৌলভীবাজারে পদযাত্রা

সরকার পতনের এক দফা দাবিতে মৌলভীবাজারে পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক,মৌলভীবাজার:

সরকার পতনের ‘এক দফা’ আন্দোলনের পূর্বের কর্মসূচি অনুযায়ী মৌলভীবাজার জেলা বিএনপি পদযাত্র করেছে।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে মৌলভীবাজার প্রেসক্লাবের পয়েন্ট থেকে পদযাত্রা শুরু হয়। পদযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৌলভীবাজার শহরের কুসুমবাগ পয়েন্টে এসে শেষ হয়।

সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র সাবেক এমপি মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান এর নেতৃত্বে পদযাত্রায় মৌলভীবাজার জেলা বিএনপি ও জেলার বিভিন্ন উপজেলা বিএনপি ও দলের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা যোগ দেন।

পদযাত্রা শেষে সমাবেশে বক্তব্য রাখেন এম নাসের রহমান। এসময় নাসের রহমান বলেন, বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। আজকে সারা বাংলাদেশের শুধু পদযাত্রা নয়, বিজয়ের জয় যাত্রা শুরু করেছে। এর আগে সভা হয়েছে, সমাবেশ হয়েছে, আমরা শান্তিপূর্ণনভাবে বিক্ষোভ করছি। এই অবৈধ সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। এক দফা এক দাবি, দাবি এখন একটাই।

জেলা বিএনপির সহ-সভাপতি ফয়ছল আহমদের পরিচালনায় সমাবেশে আরও আরো বক্তব্য রাখেন- সিনিয়র সহ সভাপতি সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন, সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, আশিক মোশাররফ, মো হেলু মিয়া , প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো ফখরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন – সহ সভাপতি বদরুল আলম, সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাহুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপন, প্রচার সম্পাদক মো. ইদ্রিছ আলী, পৌর বিএনপির সভাপতি অলিউর রহমান, সদর উপজেলা সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ রশীদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিত, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক জিএমএ মোক্তাদির রাজু, জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম রসিক, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম, জেলা যুবদলের সাংগঠনিক হাফেজ আহমদ মাহফুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আমির মোহাম্মদ, পৌর যুবদলের আহবায়ক মাহবুবুর রহমান শিপন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিবলু আহমদ, সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক জনি আহমদসহ জেলার বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet