সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমসঙ্গলে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্টিত হয়েছে।
মঙ্গলবার (১৮ জুলাই) শ্রীমঙ্গল ভূনবীর ইউনিয়নের সাতগাঁও বাজারের বিশিষ্ট সমাজ সেবক লন্ডন প্রবাসী বুলবুল আহম্মদ ও তার প্রবাসী দুই পুত্র বোরহান আহম্মদ ও রায়হান আহম্মদ এর উদ্যোগে প্রায় ৫ শতাধিক মানুষকে বিনামূল্যে চোখের অপারেশনসহ যাবতীয় চিকিৎসা সেবা ও ঔষধ চশমা বিতরণ করা হয়।
এর মধ্যে শতাধিক রোগীকে বিনামূল্যে চোখ অপারেশনের জন্য মৌলভীবাজার মাতারকাপন বিএনএসবি চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়।
সাতগাঁও চক্ষু শিবির কমিটির ব্যবস্থাপনায় মেরিগোল্ড কে.জি স্কুলের অনুষ্ঠিত বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির পরিদর্শন করেন দাতা সংস্থা ফ্রেড হোলোস ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার আমিনুর রহমান ও সিনিয়র প্রজেক্ট অফিসার নুরুল আলম সিদ্দিকী। এসময় মাতারকাপন বিএনএসবি চক্ষু হাসপাতালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. সৈয়দ জিসান আহমেদ, রিফ্রেকশনিষ্ট আব্দুল মান্নান, জনসংযোগ কর্মকর্তা দেওয়ান রুহুল আমিন চৌধুরী, অপটমেট্রিষ্ট আব্দুল বাতেন তালুকদারসহ ১২ সদস্য বিশিষ্ট মেডিকেল টিম সদস্যরা। সকাল ৯টা বিকাল ৪টা পর্যন্ত চলা চক্ষু শিবিরে প্রায় ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও চশমা ঔষধ প্রদান করা হয়। এছাড়াও বাচাইকৃত শতাধিক রোগীকে চোখ অপারেশনের জন্য বিএনএসবি চক্ষু হাসপাতালে পাঠানো হয়।
এছাড়াও চক্ষু শিবিরকে সহযোগিতা করেন উপস্থিত ছিলেন সাতগাঁও চক্ষু শিবির কমিটি সভাপতি মো. ইউছুফ আলী, সম্পাদক মো. আকবর আলী, মেরিগোল্ড কে.জি স্কুলের পরিচালক জামাল আহমেদ, মাওঃ সৈয়দ ইন্তেছার আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন ভূনবীর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ডা: আবুল বশর সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet