সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
মৌলভীবাজারে জার্মান স্পেশাল অলিম্পিক স্বর্ণপদক জয়ীদের সংবর্ধনা

মৌলভীবাজারে জার্মান স্পেশাল অলিম্পিক স্বর্ণপদক জয়ীদের সংবর্ধনা

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজার: জার্মান স্পেশাল অলিম্পিক ২০২৩ এ মৌলভীবাজারের ব্লুমিং রোজেস বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের স্বর্ণপদক জয়ী ৪ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার ১৭ জুলাই মৌলভীবাজার জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা শিলাপকলা একাডেমিতে জার্মান স্পেশাল অলিম্পিকে অংশ নিয়ে মৌলভীবাজার ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের স্বর্ণপদক জয়ী ৪ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্টানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) সুদর্শন কুমার রায়। এছাড়াও অনুষ্টানে জেলা শিক্ষা অফিসারসহ স্বর্ণপদক জয়ী শিক্ষার্থীদের অভিভাবকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সংবর্ধিতরা জার্মান স্পেশাল অলিম্পিকে অংশ নিয়ে সাতারে মাহিমা আক্তার, ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় তানিয়া আক্তার সুমাইয়া ও ফুটবলে মাহিমা খাতুন মীম ও রিয়া রানী দাশ স্বর্ণপদক জয় লাভ করেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet