সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

নিজেস্ব প্রতিবেক,মৌলভীবাজার:

 

মৌলভীবাজারের কমলগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আধাঘন্টা সড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী।

 

শনিবার সকালে উপজেলার সমশেরনগর বড়চেগ এলাকায় সমশেরনগর- শ্রীমঙ্গল সড়কে একটি দ্রæতগামী মটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান ব্যবসায়ী সালামত মিয়া (৪০)। তিনি বড়চেগ গ্রামের মৃত রমজান মিয়ার ছেলে।

এদিকে ঘটনার পর পরই ঘটনাস্থলে ব্যারিকেড দেয় এলাকাবাসী। পরে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান,  শনিবার সকাল ১০ টায় সালামত মিয়া ছোট ছেলেকে মাদ্রাসায় দিয়ে দোকানে আসার সময় বিপরীত দিক থেকে আসা দ্রæতগতির একটি মোটরসাইকেলের আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় মাথায় গুরুতর আঘাতে তার মুখ ও কান দিয়ে প্রচুর পরিমাণে রক্ত ক্ষরণ হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান তিনি।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet