সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলে সম্মিলিত সাংস্কৃতিক জোটের কমিটি গঠন

শ্রীমঙ্গলে সম্মিলিত সাংস্কৃতিক জোটের কমিটি গঠন

নিজেস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সম্মিলিত সাংস্কৃতিক জোট শ্রীমঙ্গল উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) রাতে উপজেলার টি হ্যাভেন রিসোর্ট মিলনায়তনে আবু সুলতান মো. ইদ্রিস লেদুকে সভাপতি ও দেবাশীষ চৌধুরী রাজাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি বুলবুল আনাম, কাওছার ইকবাল, জহর তরফদার, তোফাজ্জল হোসেন ফয়েজ ও দেবব্রত দত্ত হাবুল। সহ সাধারণ সম্পাদক গোবিন্দ চন্দ রায় ও অনতা শ্যাম। সাংগঠনিক সম্পাদক শ্যামল আচার্য্য, অর্থ সম্পাদক মো. তহিরুল ইসলাম মিলন, দফতর সম্পাদক ঝিনুক বৈদ্য, প্রচার ও প্রকাশনা অলক পাল, ফারুক আহম্মেদ চৌধুরী বাপ্পী, তথ্য  ও গবেষণা অনিক ভট্টাচর্য্য সাজু। সদস্যরা হলেন মোমিনুল ইসলাম সোহেল, জহিরুল ইসলাম মিঠু, ইপা বড়ুয়া, কৌশিক ভট্টাচার্য্য ও দ্বীপ দত্ত আকাশ।

এর আগে উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও সাংস্কৃতিক কর্মীদের নিয়ে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আব্দুল মতিন এর সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ঝুনা চৌধুরী, সিলেট বিভাগীয় সমন্বয়ক সামসুল আলম সেলিম, সিলেট স্বাস্থ্য বিভাগের সাবেক পরিচালক হরিপদ রায়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet