সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজার সমিতির উদ্যোগে নিউইয়র্ক প্রবাসী ডা. আশফাক চৌধুরী সংবর্ধিত

মৌলভীবাজার সমিতির উদ্যোগে নিউইয়র্ক প্রবাসী ডা. আশফাক চৌধুরী সংবর্ধিত

হলি সিলেট ডেস্ক ঃ

আমেরিকার নিউইয়র্কে কর্মরত চাইল্ড স্পেশালিষ্ট, কমলগঞ্জের কৃতি সন্তান ডা. আশফাকুর রহমান চৌধুরীকে মৌলভীবাজার সমিতি সিলেট এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার (১২ জুলাই) নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।


মৌলভীবাজার সমিতি সিলেটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মৃগেন কুমার দাস চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌসের পরিচালনায় সমিতির কার্যনির্বাহী পরিষদের মাসিক সভা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তাকে সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি প্রফেসর ডা. হেলাল উদ্দিন ও লায়ন শামীম আরা বেগম বেবী, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, সমিতির শিক্ষা ট্রাস্টের সদস্য মো. মুহিবুর রহমান, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ মফিক আলী, অর্থ সম্পাদক এডভোকেট সাইফুর রহমান, ক্রীড়া সম্পাদক একেএম ওয়াহিদুর জগলু, দপ্তর সম্পাদক অঞ্জন কুমার দাস, প্রচার সম্পাদক শহিদুর রহমান স্বপন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফজলুল হক সুহেল, সমাজ সেবা সম্পাদক বাবুল সিদ্দিকি, কার্যনির্বাহী পরিষদ সদস্য সৈয়দ মহসিন হোসেন ও এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, সংবর্ধিত অতিথি ডা. আশফাকের সহধর্মিণী, মেয়ে, বোন ও ভগ্নিপতি এবং ডা. আশফাকের সহপাঠী ও বন্ধুদের মধ্যে ডা. আব্দুল লতিফ রেণু,ডা.অর্চনা দেব, ডা. পুলিন বিহারী পীযুশ, ডা. কামরুল ইসলাম চৌধুরী, ডা. আতিকুল ইসলাম বুলবুল, ডা. সাইফুল ইসলাম মামুন, ডা. মুজাহিদ আহমদ, ডা. আনোয়ার হোসেন, নূরজাহান মেমোরিয়াল কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল বায়েছ ও আব্দুল আজিজ, রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. মুহিবুল হক, উত্তর বিশ্বনাথ কলেজের প্রভাষক খয়ের আহমদ, ব্যাংকার সৈয়দ মুর্শেদ আহমদ ও আব্দুল ওয়াহিদ, অধ্যক্ষ নীলকান্ত নীলু, আবুল হোসেন, কৃষিবিদ বিজিত কুমার আচার্য্য, দুরুদ মোহাম্মদ, অনন্ত দেবনাথ, আহমেদ লাভলু ও ইছরাব আলী কলেজের প্রভাষক আশরাফুজ্জামান খান প্রমুখ।


উল্লেখ্য, ডা. আশফাকুর রহমান চৌধুরী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ থেকে (৩৩তম ব্যাচ) এমবিবিএস ডিগ্রি অর্জন শেষে ২৭ তম বিবিএস পাশ করে রাজনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আরএমও হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে স্থায়ীভাবে বসবাসের জন্য আমেরিকা গমন করে সেখান থেকে এম ডি ডিগ্রি অর্জন করেন।


মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের শ্রীমথপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণকারী ডা. আশফাকের পিতা নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক মরহুম মুহিবুর রহমান চৌধুরীও ছিলেন অত্যন্ত মেধাবী এবং স্বনামধন্য শিক্ষক। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet