সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
এডিস মশার উপদ্রব ও ডেঙ্গুর প্রাদুর্ভাব ঠেকাতে পরিচ্ছন্নতা অভিযান

এডিস মশার উপদ্রব ও ডেঙ্গুর প্রাদুর্ভাব ঠেকাতে পরিচ্ছন্নতা অভিযান

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজার: এডিস মশার উপদ্রব ও সারাদেশে মশাবাহিত রোগ ডেঙ্গুর প্রাদুর্ভাব ছড়াতে থাকায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা প্রশাসন থানা কম্পাউন্ড ও আশপাশ এলাকায় পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে।

বুধবার (১২ জুলাই) দুপুরে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন এর উপস্থিতিতে থানা কম্পাউন্ড ও থানার আশপাশে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। এসময় থানা কম্পাউন্ডসহ আশপাশ এলাকায় পরিস্কার করে মশা মারার ঔষুধ ছিঁটিয়ে পরিচ্ছন্নতা শুরু করা হয়।

অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, সারাদেশে এডিসমশার উপদ্রব ও ডেঙু রোগী বাড়ছে। ডেঙ্গু প্রতিরোধে শ্রীমঙ্গল থানা কম্পাউন্ডসহ আশপাশের এলাকায় মশার ঔষুধ ছিঁটানো হচ্ছে। এসময় তিনি, এখন থেকে নিয়মিত থানা ভিতর ও বাহির পরিস্কার পচ্ছিন্ন রাখতে খানার পরিচ্ছন্নতা কর্মীকে নির্দেশ দেন। জণসাধারণের উদ্দেশ্যে তিনি বলেন, এডিসমশা এখন সারাদেশে ছড়িয়ে পড়েছে। দেশে প্রতিদিনই ডেঙ্গু রোগী বাড়ছে। এডিসমশা দিনে ও রাতে সমানতালে ডেঙ্গু ছড়াচ্ছে। আপনারা বাসা-বাড়িরসহ আশপাশ এলাকা পরিস্কার পরিচ্ছন্ন রেখে ডেঙ্গু প্রতিরোধ করুন। এসময় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম,পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet