সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
মৌলভীবাজারে পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্টিত

মৌলভীবাজারে পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্টিত

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্টিত হয়েছে। সভায় শ্রেষ্ট পুলিশ কর্মকর্তাদের পুরস্কার প্রদান করা হয়।
মঙ্গলবার (১১ জুলাই) মৌলভীবাজার জেলা পুলিশ লাইনস ড্রিল শেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্টিত হয়।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন এর সঞ্চালনায় মাসিক কল্যাণ সভায় বিভিন্ন থানা, ফাঁড়িসহ অন্যান্য ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা ও তার সমাধান এবং পুলিশের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন। পরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। শেষে বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ হেড কোয়ার্টার্সেও পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ট অফিসারদের পুরস্কার প্রদান করা হয়। জলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন মৌলভীবাজার সদর মডেল থানার মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী, জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হন সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মো. মশিউর রহমান, কুলাউড়া থানার এসআই সুজন তালুকদার ও সদর মডেল থানার এসআই রতন কুমার হালদার যৌথভাবে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। এছাড়াও কুলাউড়া থানার এএসআই তাজুল ইসলাম শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন। সদর কোর্টের পুলিশ পরিদর্শক মো. ইউনুস মিয়া শ্রেষ্ঠ কোর্ট পুলিশ পরিদর্শক নির্বাচিত হন। সদর কোর্টের রোজিনা বেগম শ্রেষ্ঠ সিএসআই ও এএসআই মো. কবির হোসেন শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন। জেলায় মাদক ও জুয়া বিরোধী অভিযান ও আইনশৃঙ্খলা রক্ষায় সন্তোষজনক পারফরমেন্সের জন্য জেলা গোয়েন্দা শাখার এসআই আজিজুর রহমান নাঈমকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এছাড়া ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি কদর আলীকে গ্রেপ্তার করায় সদর থানার এসআই জুনেদ আহমেদকে পুরস্কৃত করা হয়। নির্বাচিতদের হাতে ক্রেস্ট ও সনদ তোলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ প্রমূখ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet