সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
দেশী কোম্পানির বস্তায় ভারতীয় চিনি, ২ চোরাকারবারি আটক।

দেশী কোম্পানির বস্তায় ভারতীয় চিনি, ২ চোরাকারবারি আটক।

 

 

নিজস্ব প্রতিবেদক

 

বাংলাদেশি একটি কোম্পানির মোড়কে ভারতীয় চিনি চোরাচালানকালে ২৫০ বস্তা চিনি জব্দ করেছে পুলিশ। এসময় দুই চোরাকারবারিকেও পুলিশ গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১১ জুলাই) দিবাগত মধ্যরাতে সিলেটের জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের ঘাটের বাজার থেকে এসব বস্তা জব্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃত দুই চোরাকারবারি হলেন- নাটোর জেলার সদর থানার হুগলবাড়ীয়া গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে মো. ফিরোজ হোসেন (৪০) ও মৌলভীবাজার জেলার বড়লেখা থানার হাটবন গ্রামের মৃত আলতাব আলীর ছেলে মো. জালাল মিয়া (২৮)।

জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার শ্যামল বণিক জানান, মঙ্গলবার রাত আড়াইটার দিকে জকিগঞ্জ থানাপুলিশের একটি টিম তাদের ডিউটিকালে একটি গোপন সুত্রে খবর পায়- কানাইঘাটের ভারতীয় সীমান্ত এলাকা হতে একটি ট্রাকভর্তি ভারতীয় চিনি অবৈধভাবে পরিবহন করে ঘাটের বাজার হয়ে মৌলভীবাজারের দিকে রওনা হয়েছে। তাৎক্ষণিক এই টিম অভিযান চালিয়ে জকিগঞ্জের ঘাটের বাজারে চেকপোস্ট বসিয়ে ভারতীয় চিনিভর্তি সেই ট্রাক জব্দ করে। ট্রাকে ২৫০ বস্তায় মোট ১২ হাজার ২ শ কেজি ভারতীয় চিনি ছিলো। চিনিগুলো বাংলাদেশের কোম্পানি ফ্রেশ-এর বস্তায় মোড়ানো ছিল।

অভিযানকালে চোরাকারবারি  ফিরোজ ও জালালকে আটক করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে গ্রেফতার দেখানো হয়।

পুলিশ জানায়- একটি চোরাকারবারি চক্র দীর্ঘদিন ধরে বাংলাদেশি বস্তায় অবৈধভাবে ভারতীয় চিনি দেশে নিয়ে এসে বিভিন্ন বাজারে বিক্রি করে আসছে । গ্রেফতারকৃত দুজন ওই চক্রের সক্রিয় সদস্য বলে জানা যায়।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet