সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন
গোলাপগঞ্জে বাড়ীর জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতি পক্ষের হামলায় ৪ জন আহত।

গোলাপগঞ্জে বাড়ীর জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতি পক্ষের হামলায় ৪ জন আহত।

নিজস্ব প্রতিবেদক ঃ

গোলাপগঞ্জ উপজেলার তলাহাল খর্দাপাড়া গ্রামে বাড়ির জমি দখল নিয়ে গত কাল মঙ্গলবার( ১১ জুলাই) দুপক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধা মা সহ চারজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগে জানা যায়, তলাহাল খর্দাপাড়া গ্রামের মৃত মতছির আলীর পুত্র ফখরুল হক সুজা (২৬) এর বাড়ির জমি নিয়ে পাশের ঘরের মৃত মন্নান মিয়ার ছেলে সুফিয়ান ও শিপলু গংদের সাথে দীর্ঘদিনের বিরোধ রয়েছে।

বিষয়টি মিমাংসা করার লক্ষ্যে গ্রামে একাধিকবার সালিশ বৈঠক অনুষ্ঠিত হলেও বিষিয়টি অমীমাংসীত রয়েযায় । সহায় সম্বলহীন ফখরুল হক সুজা নিরুপায় হয়ে একমাত্র সম্বল বাড়ির জমি টিকিয়ে রাখতে মৃত মান্নান মিয়ার ছেলেদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। তবুও রক্ষা পাননি
প্রতিপক্ষের হামলার শিকার হয়ে সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ২৭ নং মেডিসিন ওয়ার্ডের ব্যাডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ফখরুল হক সুজা (২৬) সহ তাঁর পরিবার।

আহত সুজার স্ত্রী ফাতিমা বেগম প্রতিবেদককে জানান,তার স্বামী নিরীহ ফখরুল হক সোজা ও তার পরিবার আদালতে মামলা দায়ের করেও শেষ রক্ষা পাননি। ভূমি খেকু সুফিয়ান ও শিপলু সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে জোরপূর্বক বাড়ীর জমি দখলে নিতে ফখরুল হক সুজার ঠিক ঘরের সামনের উঠানে গাছের চারা রোপন করে তাদের রাস্তাঘাট বন্ধ করে দেয় । এক পর্যায় সুজার স্ত্রী ফাতিমা তাদের কে বলেন আদালতে মামলা রয়েছে, আপনারা এভাবে গাছ লাগিয়ে আমাদের রাস্তাঘাট বন্ধ করতে পারেন না। দেশে কি কোনো আইন কানুন নেই বলার সাথে সাথে প্রতিপক্ষের সুফিয়ান, শিপলু সহ সঙ্গীয় সন্ত্রাসীরা সুজার স্ত্রী ফাতিমার উপর হামলা করে।

ফাতিমার সুর চিৎকারে দৌড়ে আসা স্বামী সোজাকেও সন্ত্রাসী দাও দিয়ে মাথায় আঘাত করলে তিনি অজ্ঞান হয়ে পড়েন এবং রক্ত বেরুতে থাকে তার এ অবস্থায় বৃদ্ধ মা বেদানা বেগম (৬২) বোন সেবিনা বেগম দৌড়ে এসে সোজা মিয়াকে নিরাপদে নেয়ার চেষ্টা করেন। এসময় মধ্যে যোগিও কায়দায় সন্ত্রাসীরা বেধড়কভাবে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে এক পর্যায় তাদের অবস্থা বেগতিক দেখে আশপাশের লোকজন দৌড়ে এসে আহতদে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ফখরুল হক সুজা ও তার স্ত্রী ফাতিমার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করে। স্বৃদ্ধ মা বেদানা বেগম (৬২) এবং বোন সেবিনা বেগম বিবাহিত (২৪) গোলাপগঞ্জ স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ নিউজ লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নী তবে স্ত্রী ফাতিমা বেগম জানান পরিবারের সবাই মারাত্মক আহত হওয়ায় তারা সবাই চিকিৎসা নিচ্ছেন, এখনতো রাত কালকে দিনের বেলা আমরা মামলা করতে যাব।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet