সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
মেট্রোপলিটন ইউনিভার্সিটির শাটল বাস পরিষেবার উদ্বোধন করলেন ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক

মেট্রোপলিটন ইউনিভার্সিটির শাটল বাস পরিষেবার উদ্বোধন করলেন ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক

নিজস্ব প্রতিবেদক ঃ
দেশের শীর্ষ বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটি ক্যাম্পাস থেকে টিলাগড় পর্যন্ত নতুন দুটি শাটল বাস পরিষেবা চালু করেছে। আজ ৯ জুলাই রবিবার দুপুরে ফিতা কেটে এ পরিষেবা সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক।
উক্ত অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের ডিন, বিভাগীয় প্রধান, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, ছাত্র কল্যাণ উপদেষ্টা, প্রক্টর, পরিচালক (আইকিউএসি), পরিচালক (অর্থ), গ্রন্থাগারিক, ডেপুটি রেজিস্ট্রার, জনসংযোগ কর্মকর্তা, আইটি সহকারী পরিচালক ও প্রজেক্ট ম্যানেজারসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের জন সংযোগ দপ্তর জানায়, চন্ডিপুল-ক্যাম্পাস, তেমুখি-ক্যাম্পাস, কাজিরবাজার-ক্যাম্পাস, হুমায়ুন চত্বর-ক্যাম্পাস, মেন্দিবাগ-ক্যাম্পাস, রিকাবীবাজার-ক্যাম্পাস, সুবিদবাজার-ক্যাম্পাস প্রভৃতি রুটের নিয়মিত পরিষেবার পাশাপাশি এ দুটি অতিরিক্ত শাটল পরিষেবা নিয়মিতভাবে চলবে। যা বিদ্যমান বাস পরিষেবাগুলোর পরিপূরক হবে এবং শিক্ষার্থীদের ক্যাম্পাসে আসা এবং সেখান থেকে ফেরৎ যাত্রা আরও সহজ হবে। একটি শাটল পরিষেবা দুপুর ১২ টায় ক্যাম্পাস থেকে টিলাগড় পয়েন্ট অভিমূখে ছাড়বে ও টিলাগড় পয়েন্ট থেকে দুপুর সাড়ে ১২ টায় ছেড়ে ক্যাম্পাসে ফিরে আসবে। অপর একটি পরিষেবা বিকেল ৩ টায় ক্যাম্পাস থেকে টিলাগড় পয়েন্ট অভিমূখে ছাড়বে ও টিলাগড় পয়েন্ট থেকে বিকেল সাড়ে ৩ টায় ছেড়ে ক্যাম্পাসে ফিরে আসবে।
উদ্বোধনী অনুষ্ঠানে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক নতুন শাটল বাস পরিষেবার জন্য তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “আমরা বিশ্বাস করি যে শিক্ষার্থীদের একাডেমিকভাবে উন্নতি করতে এবং ক্যাম্পাস জীবনে সম্পূর্ণভাবে অংশগ্রহণ করার জন্য নির্ভরযোগ্য পরিবহনে সহজ চলাচল অত্যন্ত গুরুত্বপূর্ণ। শাটল বাস পরিষেবা সকলের জন্য সহজলভ্য এবং সুবিধাজনক শিক্ষার পরিবেশ প্রদানে আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন ঘটাবে। আমরা নিশ্চিত যে, এই উদ্যোগটি শিক্ষার্থীদের সামগ্রিক অভিজ্ঞতা ও সুযোগ-সুবিধাকে ব্যাপকভাবে বৃদ্ধি করবে। আমি এ জন্য বোর্ড অব স্ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও ভাইস চেয়ারম্যান তানভীর রহমান চৌধুরীকে ধন্যবাদ জানাই।”

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet