সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
মশক নিধন কার্যক্রম শুরু করেছে শ্রীমঙ্গল পৌরসভা

মশক নিধন কার্যক্রম শুরু করেছে শ্রীমঙ্গল পৌরসভা

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজা: মশার উপদ্রব বেড়ে যাওয়ায় ও মশাবাহিত বিভিন্ন রোগ প্রতিরোধে মশা নিধন কার্যক্রম শুরু করেছে শ্রীমঙ্গল পৌরসভা।

রোববার (৯ জুলাই) শ্রীমঙ্গল মশাবাহিত রোগ প্রতিরোধে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মশা নিধন কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র মহসিন মিয়া মধূ।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, কাউন্সিলর কাজী আব্দুল করিম, মো. আলকাছ মিয়া, ছাদ উদ্দিন প্রমুখ।

পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম জানান, সারা বছরই মশার উপদ্রব প্রতিরোধে পৌর এলাকার প্রত্যেকটি ওয়ার্ডে মশার ঔষধ ছিঁটানোসহ পৌরবাসীর কল্যাণে বিভিন্ন কর্মসূচি পালন করে থাকি। ইদানিং দেখা যাচ্ছে সারা দেশে মশাবাহিত রোগ বেড়ে গেছে। তাই পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম শুরু করা হয়েছে।

পৌর মেয়র মহসিন মিয়া মধু জানান, মশাবাহিত রোগ প্রতিরোধ ও মশার উপদ্রব থেকে পৌরবাসীকে স্বস্তি দিতে পৌর এলাকায় মশক নিধন কার্যক্রম শুরু হয়েছে। এসময় মেয়র দ্রুত মশক নিধন কার্যক্রম পরিচালনা করতে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের নির্দেশ দেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet