সংবাদ শিরোনাম :
১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা
শ্রীমঙ্গল পৌর বিএনপির আহ্বায়ক কমিটি পুনর্গঠন

শ্রীমঙ্গল পৌর বিএনপির আহ্বায়ক কমিটি পুনর্গঠন

প্রতিবেদন,ষ্টাফ রিপোর্টার,হলিসিলেট ডটকম:
দুই দিন আগে গঠিত শ্রীমঙ্গল পৌর বিএনপির ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি বাতিল করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (৬ জুলাই) মৌলভীবাজার জেলা জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফখরুল ইসলাম স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তি দিয়ে শ্রীমঙ্গল পৌর বিএনপির কমিটি পুনর্গঠনের বিষয়টি জানান। জেলা বিএনপির প্রেসবিজ্ঞপ্তি বলা হয়, গত ১৮ ফেব্রুয়ারি ২০২০ সালে জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য হাজী মুজিবুর রহমান চৌধুরী’র সুপারিশে শ্রীমঙ্গল পৌর বিএনপির কমিটি দেওয়া হয়েছিল। সেই কমিটি গত সাড়ে ৩ বছরে একটি সভাও করতে পরেনি। তাই কমিটির নিস্কিয়তার কারণে গত ৪ জুলাই ২০২৩ ইং পূর্বের কমিটি বাতিল ঘোষণা করে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান ও ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফখরুল ইসলাম স্বাক্ষরিত ১৫ সদস্য বিশিষ্ট শ্রীমঙ্গল পৌর বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। পরে স্থানীয় বিএনপির অনুরোধে সেই ১৫ মদস্য বিশিষ্ট কমিটি স্থগিত করে ৬ জুলাই ২০২৩ ইং নতুন করে আরও ৪ সদস্যের নাম অন্তর্ভুক্ত করে ১৯ সদস্য বিশিষ্ট পুনর্গঠিত আহ্বায়ক কমিটি অনুমোদন দেন জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক (দপ্তরের দায়িত্বে) মো: ফখরুল ইসলাম। পূর্বের ১৫ সদস্যের সঙ্গে অন্তর্ভুক্ত করা ৪ সদস্যরা হলেন, মো: মহসিন মিয়া মধু, মো: শামিম আহমেদ, মোছাব্বির আলী মুন্না ও রুবেল আহমেদ।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet