সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
শপথের পর টুঙ্গিপাড়ায় সিসিক মেয়র-কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন

শপথের পর টুঙ্গিপাড়ায় সিসিক মেয়র-কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন

হলি সিলেট ডেস্কঃ
দুপুরে শপথ গ্রহণের পর বিকেলেই টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজারে শ্রদ্ধা নিবেদন করেছেন সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোযারুজ্জামান চৌধুরী ও কাউন্সিলরবৃন্দ।

তাদের সাথে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেসা হক।

সোমবার ( ৩জুলাই ) বিকালে তারা মাজারে পৌঁছালে সংশ্লিষ্ট দায়িত্বশীলরা তাদের স্বাগত জানান। এরপর তারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং ১৫ আগস্টের সকল শহীদ, মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী ৩০ লাখ শহীদ, শহীদ বুদ্ধিজীবী ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

এসময় তারা সিলেটবাসীসহ দেশের সব মানুষের কল্যাণ কামনার পাশাপাশি নগরবাসীর আশা আকাংখার প্রতিফলন ঘটানোর শক্তি ও সামর্থ্যের জন্যও স্রষ্টার দরবারে প্রার্থনা করেছেন।

পরে তারা মাজার এলাকাটি ঘুরে দেখেন এবং পরিদর্শণ বইতেও স্বাক্ষর করেন।

এসময় সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত কাউন্সিলারাও উপস্থিত ছিলেন।

এর আগে দুপুর সোয়া ১২টার দিকে সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোযারুজ্জামান চৌধুরী ও রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
পরে উভয় সিটির নবনির্বাচিত কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

উল্লেখ্য, গত ২১ জুন অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোযারুজ্জামান চৌধুরী ১ লাখ ১৯ হাজার ৯শতাধিক ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন।
আর খায়রুজ্জামান লিটন নির্বাচিত হয়েছেন ১ লাখ ৬০ হাজারের বেশী ভোট পেয়ে। তিনি অবশ্য বর্তমান মেয়রও।

আনোয়ারুজ্জামান চৌধুরী এই প্রথম জনপ্রতিনিধি হিসাবে নির্বাচিত হলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet