সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে তীব্র তাপদাহে কৃষি মন্ত্রীর উদ্যোগে পথচারীর মাঝে শরবত বিরতণ শ্রীমঙ্গলে প্রথমবারের মতো হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধানের বাম্পার ফলন মাঠে হাসছে হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধান মহান মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন: অতিরিক্ত সচিব মো.আজিমুদ্দিন বিশ্বাস মৌলভীবাজারে জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে নাট্যবেদ নৃত্য নিকেতন এর রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন: ইকু সভাপতি, সিরাজ সম্পাদক সুনামগঞ্জে ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী  মৌলভীবাজারে জুয়ার আসরে ডিবির অভিযান, জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার
দক্ষিণ সুরমার আবাসিক হোটেল গুলোতে রমরমা দেহ ব্যবসা দেখার কেউ নেই?

দক্ষিণ সুরমার আবাসিক হোটেল গুলোতে রমরমা দেহ ব্যবসা দেখার কেউ নেই?

এ এ রানা::
সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানাধীন বিভিন্ন আবাসিক হোটেলে রমরমা দেহব্যবসা চললেও দেখার কেউ নেই। শুধু তাইনা এই অসামাজিক ব্যবসার আরালে চলে মাদক সেবন, বিক্রি ও রাতভর জুয়ার ব্যবসার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ রয়েছে-প্রভাবশালী মহল ও কতিপয় অসাধু পুলিশকে ‘ম্যানেজ’ করে আবাসিক হোটেলগুলোতে চলে এসব কর্মকাণ্ড । মাঝে-মধ্যে এসব হোটেলে অভিযান চালানো হলেও থামে না অপরাধমূলক কার্যকলাপ।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, অনেক দিন ধরে এসব হোটেলে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কিশোরীদের এনে অনৈতিক কর্মকাণ্ড চালাচ্ছে একটি অপরাধী চক্র । প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তাকে ম্যানেজ করে হোটেল ম্যানেজার ও মালিকরা এসব অনৈতিক কাজ চালিয়ে আসছে। মাঝে মাঝে অভিযান হলেও ম্যানেজার এবং মালিক কখনই আটক হয় না। ফলে বন্ধ হয় না অসামাজিক কার্যকলাপ।

এছাড়াও পতিতাবৃত্তির পাশাপাশি এসব হোটেলে সারারাত ধরে চলে জুয়ার আসর। সূত্র জানায়, এসব হোটেলের ম্যানেজারের কাছে রয়েছে একটি বিশেষ কলিং বেল। পুলিশের উপস্থিতি টের পেলেই ম্যানেজার সেই বেল টিপে জুয়াড়িদের সতর্ক করে দেন এবং জুয়াড়িরা সটকে পড়েন।

খোঁজ নিয়ে জানা যায়, দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ঠিক সামনের হোটেল আকাশ ও হোটেল যাত্রীসেবা, কদমতলি এলাকার হোটেল সূর্য, পুরাতন স্টেশন রোডের নিউ বিরতি আবাসিক হোটেল, হোটেল প্রবাস, পদ্মা আবাসিক হোটেল, মেঘনা আবাসকি হোটেল এবং হুমায়ুন রশিদ চত্বরের হোটেল মার্টিনে চলে এসব অবৈধ কার্যকলাপ।

এছাড়াও দক্ষিণ সুরমার ২৬ নং ওয়ার্ডের কুমিল্লাপটি , কদমতলী ,পুরাতন রেলস্টেশন কলোনীসহ আরোও বিভিন্ন কলোনি এবং বাসায় অবাধে চলছে এসব অনৈতিক কর্মকাণ্ড।

এ ব্যাপারে সহকারী কমিশনার ক্রাইম (দক্ষিণ) এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এখনি দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচাজকে বলে দিচ্ছি ববস্থা নেওয়ার জন্য।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet