সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
কুলাউড়ার কুখ্যাত ডাকাত লায়েক পুলিশের হাতে আটক

কুলাউড়ার কুখ্যাত ডাকাত লায়েক পুলিশের হাতে আটক

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়ায় একাধিক ডাকাতি মামলার আসামি কুখ্যাত ডাকাত লায়েক উদ্দিনকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।
মঙ্গলবার (৪ জুলাই) কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক এর নেতৃত্বে এসআই মো: আব্দুল আলীমসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ফেঞ্চুগঞ্জ উপজেলার মোমিনছড়া চা বাগান এলাকা এলাকা থেকে একাধিক ডাকাতি মামলার আসামি কুখ্যাত ডাকাত লায়েক উদ্দিন (২৬) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ডাকাত লায়েক কুলাউড়া উপজেলার খাদিমপাড়া গ্রামের চিহৃত ডাকাত কুতুব উদ্দিনের ছেলে।
গ্রেপ্তারকৃত ডাকাত লায়েক জিআর ৩৮/১২ (মোগলাবাজার), জিআর ২৬১/১৬ (কুলাউড়া) ও জিআর ৬২/১৮ (কানাইঘাট) মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত হয়ে পলাতক ছিল।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত লায়েক ডাকাতের বিরুদ্ধে মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। তার বাবাও চিহৃত একজন ডাকাত ছিলেন। সকালে তাকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet