সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ট্রেনের টিকিট কালোবাজারি গ্রেপ্তার

শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ট্রেনের টিকিট কালোবাজারি গ্রেপ্তার

প্রতিবেদন,ষ্টাফ রিপোর্টার,হলিসিলেট ডটকম:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ট্রেনের টিকিট কালোবাজারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প।
রোববার (২৫ জুন) দুপুরে শ্রীমঙ্গলের ভাড়াউড়া এলাকার ৩ নং পুল এলাকায় অভিযান চালিয়ে ট্রেনের টিকিট কলোবাজারি চক্রের মূলহোতা রানা ভট্রাচার্য্য (৩১) কে গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা। গ্রেপ্তারকৃত রানা ভট্রাচার্য্য দক্ষিণ ভাড়াউড়া গ্রামের প্রাণ কৃষ্ণ ভট্রাচার্য্যরে ছেলে। গ্রেপ্তারকৃত রানার কাছ থেকে নিজের ব্যবহৃত স্মার্টফোন থেকে অবৈধ উপায়ে সংগ্রহ করা বিভিন্ন তারিখ ও সময়ের ৭৬টি অনলাইন টিকেট, ১টি মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানা ভট্রাচার্য্য জানায়, ঈদ পূর্ববর্তী সময়ে ট্রেনের টিকিট কালোবাজারি একটি চক্র সক্রিয় রয়েছে। সে ওই চক্রের সাথে জড়িত রয়েছে।
গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের পূর্বক শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet