সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সিলেটে অবৈধ কোরবানির পশুর হাট বসলেই ব্যবস্থা অথচ টিলাগড়ে শেখ রাসেল স্টেডিয়াম এর ভিতরে অবৈধ গরুর বাজার, নিয়ন্ত্রণে যুবলীগ নেতা সোহেল ও জয়নাল।

সিলেটে অবৈধ কোরবানির পশুর হাট বসলেই ব্যবস্থা অথচ টিলাগড়ে শেখ রাসেল স্টেডিয়াম এর ভিতরে অবৈধ গরুর বাজার, নিয়ন্ত্রণে যুবলীগ নেতা সোহেল ও জয়নাল।

বিশেষ প্রতিনিধি::
কোরবানির পশুর হাট
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিলেট জেলা ও মহানগর এলাকায় ৪৫টি পশুর হাট বসার অনুমতি দিয়েছে জেলা প্রশাসন। এছাড়া অন্য কোথাও অবৈধ ভাবে পশুর হাট বসানো হলে সাথে সাথেেই ব্যবস্থা নিতে সিটি কর্পোরেশন ও এসএমপিকে নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন।

রোববার (২৫ জুন) বিকেলে সিলেট জেলা প্রশাসকের হল রুমে পবিত্র ঈদ-উল-আজহা উদযাপন ও অস্থায়ী পশুর হাট স্থাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন।

জানা গেছে, পবিত্র ঈদুল আজহায় জেলা প্রশাসন ও সিটি করপোরেশন নির্ধারিত পশুর হাটের অনুমতি দিলেও ঈদ ঘনিয়ে আসতেই সড়ক, বিদ্যালয় মাঠ, খোলা স্থানে অবাধে পশুর হাট বসানো হয়। সেসব হাটে বিক্রেতারা গরু তুলতে না চাইলেও জোর পূর্বক ট্রাক আটকিয়ে গরু নামাতে পাইকারদের বাধ্য করা হয় বলে অভিযোগ ওঠে। এবার এসব ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয়, সেদিকে নজর দিতে জেলা প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন নগরবাসী।

এবিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন সিলেট প্রতিদিনকে বলেন, সিলেট মহানগরে ৭টি এবং জেলায় ৩৮টি পশুরহাটের অনুমোদন দেয়া হয়েছে। এর বাহিরে কোথাও কোরবানির পশুরহাট বসার অনুমতি নাই। কোথাও অবৈধভাবে হাট বসলে সাথে সাথেই ব্যবস্থা নেয়া হবে।

এদিকে শাহপরান থানার অফিসার ইনচার্জ এর সাথে আলাপ হলে তিনি বলেন, ইজারাদারের কোনো কাগজপত্র এখনো আমি পাইনি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet