সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
সিলেটে অবৈধ কোরবানির পশুর হাট বসলেই ব্যবস্থা অথচ টিলাগড়ে শেখ রাসেল স্টেডিয়াম এর ভিতরে অবৈধ গরুর বাজার, নিয়ন্ত্রণে যুবলীগ নেতা সোহেল ও জয়নাল।

সিলেটে অবৈধ কোরবানির পশুর হাট বসলেই ব্যবস্থা অথচ টিলাগড়ে শেখ রাসেল স্টেডিয়াম এর ভিতরে অবৈধ গরুর বাজার, নিয়ন্ত্রণে যুবলীগ নেতা সোহেল ও জয়নাল।

বিশেষ প্রতিনিধি::
কোরবানির পশুর হাট
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিলেট জেলা ও মহানগর এলাকায় ৪৫টি পশুর হাট বসার অনুমতি দিয়েছে জেলা প্রশাসন। এছাড়া অন্য কোথাও অবৈধ ভাবে পশুর হাট বসানো হলে সাথে সাথেেই ব্যবস্থা নিতে সিটি কর্পোরেশন ও এসএমপিকে নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন।

রোববার (২৫ জুন) বিকেলে সিলেট জেলা প্রশাসকের হল রুমে পবিত্র ঈদ-উল-আজহা উদযাপন ও অস্থায়ী পশুর হাট স্থাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন।

জানা গেছে, পবিত্র ঈদুল আজহায় জেলা প্রশাসন ও সিটি করপোরেশন নির্ধারিত পশুর হাটের অনুমতি দিলেও ঈদ ঘনিয়ে আসতেই সড়ক, বিদ্যালয় মাঠ, খোলা স্থানে অবাধে পশুর হাট বসানো হয়। সেসব হাটে বিক্রেতারা গরু তুলতে না চাইলেও জোর পূর্বক ট্রাক আটকিয়ে গরু নামাতে পাইকারদের বাধ্য করা হয় বলে অভিযোগ ওঠে। এবার এসব ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয়, সেদিকে নজর দিতে জেলা প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন নগরবাসী।

এবিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন সিলেট প্রতিদিনকে বলেন, সিলেট মহানগরে ৭টি এবং জেলায় ৩৮টি পশুরহাটের অনুমোদন দেয়া হয়েছে। এর বাহিরে কোথাও কোরবানির পশুরহাট বসার অনুমতি নাই। কোথাও অবৈধভাবে হাট বসলে সাথে সাথেই ব্যবস্থা নেয়া হবে।

এদিকে শাহপরান থানার অফিসার ইনচার্জ এর সাথে আলাপ হলে তিনি বলেন, ইজারাদারের কোনো কাগজপত্র এখনো আমি পাইনি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet