সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
লাউয়াইয়ে সন্ত্রাসী হামলায় যুবক আহত, আটক ১

লাউয়াইয়ে সন্ত্রাসী হামলায় যুবক আহত, আটক ১

এ এ রানা;;
সিলেটে নির্বাচন পরবর্তী সহিসংতায় নোমান আহমদ রাহাত (২২) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।

অতর্কিত হামলায় আহত যুবককে আশঙ্কাজনক অবস্থায় ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর জেরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সিটি কর্পোরেশনের ২৯নং ওয়ার্ড লাউয়াইয়ে এ ঘটনা ঘটে।

আহত নোমান ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাফিজ মাওলানা ইসমাইল হোসেন মুরাদের চাচাতো ভাই।

জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে বাড়ি ফেরার পথে বেশ কয়েকটি মোটরসাইকেলে তার গতিরোধ করে হামলা করে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের দায়ের কুপে সে গুরুতর আহত হয়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

স্থানীয়রা জানান, বুধবার নির্বাচনের দিন বিকেলে কাউন্সিলর প্রার্থী ইসমাইল হোসেন মুরাদ ও অন্য এক প্রার্থীর সমর্থকদের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। পরে রাতে বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করা হয়। স্থানীয়দের ধারণা, নির্বাচনের এই বিষিটিকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।

এদিকে এ ঘটনার পর স্থানীয় জনতা উত্তেজিত হলে লাউয়াই এলাকার উত্তেজনার সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। এসময় এক যুবক কে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। তবে তাৎক্ষনিকভাবে তার নাম পরিচয় জানা যায় নি।

এব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা পিপিএম বলেন, নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনার সুত্রাপাত হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet