সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
গোলাপগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মফিজ উদ্দিন ভূঁইয়ার বিদায় সংবর্ধনা

গোলাপগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মফিজ উদ্দিন ভূঁইয়ার বিদায় সংবর্ধনা

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

২০ জুন সোমবার বিকাল ৪ টায় উপজেলা রিসোর্স সেন্টারে গোলাপগঞ্জ উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক-শিক্ষিকা
বৃন্দের উদ্যোগে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলনে
গোলাপগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর মফিজ উদ্দিন ভূইয়া গোলাপগঞ্জের প্রাথমিকের শিক্ষকদের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ শিক্ষক হিসেবে গড়ে তুলতে তিনির অবদান অতুলনীয়।

তিনি ২০১৮সালে সিলেট জেলার শ্রেষ্ঠ ইউআরসি ইন্সট্রাক্টর নির্বাচিত হয়েছেন। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষকরা বলেন ইউআরসি ইন্সট্রাক্টর মফিজ উদ্দিন ভূঁইয়া একজন দক্ষ ইন্সট্রাক্টর।
আমরা তিনির মত একজন দক্ষ শিক্ষকের প্রশিক্ষকের কাছে অনেক কিছু জানতে পেরেছি, শিখতে পেরেছি। তিনি দীর্ঘ ১৫ বছর থেকে শিক্ষকদের আন্তরিকভাবে প্রশিক্ষণ দিয়ে আসছেন। একজন সাদা মনের মানুষ হিসেবে তিনির অনেক সুনাম রয়েছে।
গোলাপগঞ্জে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে এবং শিক্ষকদের দক্ষ শিক্ষক হিসেবে গড়ে তুলতে তিনির অবদান অপরিসীম।
গোলাপগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা দেওয়ান নাজমুল আলমের
সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি,
বিশেষ অতিথি ছিলেন নবাগত ইউআরসি ইন্সট্রাক্টর স্বদেশ চন্দ্র পাল, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা জহিরুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা বীরেন্দ্র চন্দ্র দাস, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা পারভেজ তালুকদার, হাজী জছির আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজ উদ্দিন।
সহকারী শিক্ষক মাকসুদ উল করিমের পরিচালনায়
শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন সহকারী শিক্ষক জামাল হোসেন, হানিফ আহমদ, অধীর রাম বিশ্বাস, হুমায়ুন কবির জুয়েল, তাজুল ইসলাম, আদরী রানী বিশ্বাস, জুলেখা আক্তার, কুহিনুর আক্তার, মাহবুবুর রহমান শিবলু।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহকারী শিক্ষক বাহার উদ্দিন, গীতা পাঠ করেন বিধান চন্দ্র দাস।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet