সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিসিকের নব নির্বাচিত মেয়রকে হলি সিলেট পত্রিকার পরিবারের পক্ষ থেকে অভিনন্দন

সিসিকের নব নির্বাচিত মেয়রকে হলি সিলেট পত্রিকার পরিবারের পক্ষ থেকে অভিনন্দন

 

এ এ রানা::
সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন হলি সিলেট পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিকুল ইসলাম ও নির্বাহী সম্পাদক এস এম জহুরুল ইসলাম, স্টাফ রিপোর্টার  এ রানা আমজাদ হোসেন বাচ্ছু,  সামসুউদ্দীন প্রমুখ । বৃহস্পতিবার এক বিবৃতিতে মেয়রকে হলি সিলেট পরিবারের পক্ষ থেকে  অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

বিবৃতিতে হলি সিলেট পত্রিকার পরিবারের পক্ষ থেকে আশা প্রকাশ করেন যে, নতুন সিলেট নগরের উন্নয়নের পাশাপাশি নগরীর নানামুখী  সমস্যা নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করে জনরায়ের পরিপূর্ণ  মূল্যায়ন করবেন। প্রত্যাশা, আনোয়াজ্জামান চৌধুরীর নেতৃত্বে সিসিক একটি  জবাবদিহিতামূলক জনবান্ধব পরিচ্ছন্ন  প্রতিষ্ঠানে পরিণত হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet