সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
সাংবাদিক নাদিমের মাগফিরাত কামনায় নবীগঞ্জে দোয়া মাহফিল

সাংবাদিক নাদিমের মাগফিরাত কামনায় নবীগঞ্জে দোয়া মাহফিল

 

এম এ রহিম, নবীগঞ্জ প্রতিনিধি:জামালপুরে বাংলানিউজের সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) ৫,৩0 মিনিটে
নবীগঞ্জ উপজেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি এন জে এফ) অস্থায়ী কার্যালয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া পরিচালনা করেন শহরের হাসপাতাল রোডস্থ সাবেক সাব রেজিস্ট্রার মসজিদের মুয়াজ্জিন ক্বারী আজিজুর রহমান। দোয়া শেষে মুসল্লিদের মাঝে শিরন্নি বিতরণ করা হয়েছে।

দোয়া মাহফিলে অংশ নেন নবীগঞ্জ উপজেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি এন জে এফ) এর সভাপতি মোঃ সেলিম উদ্দিন, সহ-সভাপতি মোঃ হেলাল চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ সুমন মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ কাজল নাথ, যুগ্ম সাধারণ সম্পাদক নিউটন সূত্রধর, কোষাধ্যক্ষ মোঃ মজিবুর রহমান ভূইয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ খালেদ চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সফর আলী সহ এলাকার মুসল্লিগণ।

উল্লেখ্য, গত ১৪ জুন রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ১৫ জুন সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সেখানে চিকিৎসাধীন বিকেল পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদুলকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet