সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলে শেষ হয়েছে ৫ দিনব্যাপী নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স

শ্রীমঙ্গলে শেষ হয়েছে ৫ দিনব্যাপী নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এর আয়োজনে শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয় ৫ দিনব্যাপী নারী শিল্পদ্যোক্তা উন্নযয় প্রশিক্ষণ কোর্স।
শুক্রবার ৩নং সদর ইউনিয়নের মিলনায়তনে অনুষ্ঠিত হয় কোর্সের এর সমাপনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং শ্রীমঙ্গল ইউনিয় পরিষদের চেয়ারম্যান মো: দুধু মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্মার্ট নারী উন্নয়ন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিতালী দাশ। সভাপতিত্ব করেন বিসিক মৌলভীবাজার জেলা কার্যালয়ের উপব্যবস্থাপক মো: বিল্লাল হোসেন ভূঁইয়া।
প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারী শ্রীমঙ্গলের অন্যতম নারী উদ্যোক্তা নার্গিস আক্তার মেঘলা প্রশিক্ষণর্থীদের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করে বলেন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন(বিসিক) এর আয়োজনে ও স্মার্ট বাংলাদেশ নারী সংগঠন শ্রীমঙ্গল এর সহযোগিতায় অনুষ্ঠিত নারী শিল্পদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশ স্মার্ট নারী উন্নয় সংগঠনেরের সহযোগীতায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় শ্রীমঙ্গলের ২৫ জন নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet