সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় বার্ষিক পরিদর্শনঃ ১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল
মৌলভীবাজারে বিভিন্ন থানা পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৪

মৌলভীবাজারে বিভিন্ন থানা পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৪

প্রতিবেদন, ষ্টাফ রিপোর্টার:
মৌলভীবাজার সদর, কুলাউড়া, শ্রীমঙ্গল, বড়লেখা ও রাজনগর থানা পুলিশের বিশেষ অভিযানে এক দিনে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত, মাদক ও জুয়া আইনে ২৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
শুক্রবার রাতে ও আজ শনিবার জেলার বিভিন্ন থানায় অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন, শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামিসহ ওয়ারেন্টভুক্ত ৬ আসামিকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা আসামিরা হলেন, জিআর-১৫২/১৭ (শ্রী:) এর ৬ মাসের কারাদন্ড প্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি মো: পারভেজ মিয়া, জিআর-২৩১/২০ (শ্রী) এর পরোয়ানাভুক্ত আসামি শিবনাথ রবিদাশ প্রকাশ শিনাথ, পিতা-রতন রবি দাশ, সিআর-৫৮০/২২(শ্রী) এর পরোয়ানাভুক্ত আসামি খাতুন বিবি, শাহ আলম ও নাঃ শিঃ মামলা নং-১৭৩/১৯ এর পরোয়ানাভুক্ত আসামি মোঃ তুতা মিয়া ও যুবলীগকর্মী সাদেকুল ইসামের উপর হামলার মামলা নং-১৩(০৬)২৩ এর আসামি রাসেল আহমদ ডন (৩০) কে গ্রেপ্তার করা হয়েছে। জেলার রাজনগর থানা পুলিশের অভিযানে জুয়া খেলা আইনে ৫জনসহ ৬ মাসের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, মো: আছদ মিয়া, জহির মিয়া, রাজু মিয়া, মো: হারুন মিয়া ও মো: খালিছ মিয়া। এসময় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করেন রাজনগর থানা পুলিশ সদস্যরা। এছাড়াও রাজনগর থানার অভিযানে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার চান্দভাগ গ্রামের গোপিকা রঞ্জন ধরের ছেলে হারাধন ধরকে গ্রেপ্তার করে পুলিশ। জেলার বড়লেখা থানা পুলিশের অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেপ্তার হয়েছে।
গ্রেপ্তারকৃতের নাম শাহিন আহমেদ। সে বড়লেখার গাংগুল গ্রামের আবুল হোসেন এর ছেলে। সে জিআর-৮১/২০০০(বিয়ানীবাজার) মামলায় ১ বছরের এর সাজাপ্রাপ্ত পলাতক আসামি। জেলার কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলার আসামিসহ ৮ আসামিকে গ্রেপ্তার করে কুলাউড়া থানা পুলিশ। অভিযানে হত্যা মামলার পলাতক আসামি এওলাছড়া পুঞ্জির জরলী খংলার পুত্র কেওয়ালাসা সুয়েল, মো: আবুল মিয়া, জলাল মিয়া, কাশেম মিয়া, আনই মিয়া, রেনু মিয়া ও আজহার ইসলাম অপুকে গ্রেপ্তার করা হয়। জেলার মৌলভীবাজার সদর থানার অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, সিআর মামলার সাজা গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামি আলাউদ্দিন আলী, লিটন মিয়া ও জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামি রমজান মিয়াকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও কুলাউড়া থানা পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, শাহিন মিয়া ও জামাল মিয়া। জেলার বিভিন্ন থানা পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃত ২৪ আসামিকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet