সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
শ্রীমঙ্গলে হোটেল রিসোর্ট মালিকদের সাথে থানা প্রশাসনের মতবিনিময়

শ্রীমঙ্গলে হোটেল রিসোর্ট মালিকদের সাথে থানা প্রশাসনের মতবিনিময়

শ্রীমঙ্গলে হোটেল রিসোর্ট মালিকদের থানা প্রশাসনের মতবিনিময়
মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পর্যটন উন্নয়ন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হোটেল, রিসোর্ট ও গেস্ট হাউস মালিকদের সাথে শ্রীমঙ্গল থানা প্রশাসনের মতবিনিময় অনুষ্টিত হয়েছে।
সোমবার (১২ জুন) রাতে শ্রীমঙ্গল থানা পুলিশ আয়োজনে শহরের হোটেল শ্রীমঙ্গল ইন- এর হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় পর্যটন সেবা সংস্থার উপদেষ্টা টি হ্যাভেন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আবু সুলতান মোহাম্মদ ইদ্রিস লেদুর সভাপতিত্বে ও সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক তাপস দাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার।
এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার এসআই রাকিবুল হাসান, পর্যটন সেবা সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামসুল হক, সাংগঠনিক সম্পাদক এস কে দাশ সুমন, বালিশিরা রিসোর্ট এর চেয়ারম্যান, মো. শহিদুল হক, লেমন গার্ডেন রিসোর্টের ব্যবস্থাপক মো. আবদুল্লাহ আল মামুন। এছাড়াও মতবিনিময় সভায় শ্রীমঙ্গল উপজেলার প্রায় ৩০ টি হোটেল, গেস্ট হাউস ও রিসোর্টের মালিক ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet