সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলে হোটেল বয়কে মারধর ও বলাৎকারের ঘটনায় আটক ৫

শ্রীমঙ্গলে হোটেল বয়কে মারধর ও বলাৎকারের ঘটনায় আটক ৫

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হোটেল বয়কে রুমে আটকে রেখে মারধর ও জোরপূর্বক বলৎকারের ঘটনায় একই হোটেলের ৫ কর্মচারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার রাতে শহরের হবিগঞ্জ রোডস্থ পাঁচভাই হোটেল থেকে শ্রীমঙ্গল থানা পুলিশ ৫ আসামিকে গ্রেপ্তার করে।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, হোটেলের এক কর্মচারির মোবাইল চুরির ঘটনায় রায়হান (১৭) নামের হোটেল বয়কে মারপিট ও বলৎকারের ঘটনায় পাঁচভাই হোটেলের কর্মচারি আব্দুর রহমান সোহান, রুবেল আহমেদ, সাজিদ মিয়া, মেহেদী হাসান মাসুম ও নজরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের মধ্যে রুবেল আহমদ এর একটি মোবাই চুরি হলে হোটেলের বয় রায়হানকে সন্দেহ করে রুবেল আহমদ। পরে রুবেল আহমদ তার ৪ সহকর্মীকে নিয়ে রায়হানকে স্টেশন রোড থেকে ধরে এনে হোটেলের স্টাফ রোমে আটকে রেখে মারধর করেন। রাতে হোটেল কর্মচারি আব্দুর রহমান সোহান, রুবেল আহমেদ ও সাজিদ মিয়া মিলে রায়হানকে জোরপূর্বক বলৎকার করে। এক পর্যায়ে রায়হান অসুস্থ হয়ে পড়লে ভোরবেলা তাকে স্টাফ রুম থেকে বের করে দেয় তারা। গুরুতর অসুস্থ রায়হান বাড়ি গিয়ে তার পরিবারে ঘটনা জানায়। গুরুতর অসুস্থ অবস্থায় রায়হানকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন তার স্বজনরা। সেখানে তার অবস্থা অবনতি হওয়াতে চিকিৎসকের পরামর্শে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ ঘটনায় রায়হানের ভাই শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ করলে ঘটনার সাথে জড়িত ৫ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ৫ আসামিকে সোমবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet