সংবাদ শিরোনাম :
১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা
নিউইয়র্কে ”নিজ উদ্যোগে করি” সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভা ও সংবর্ধা অনুষ্ঠিত

নিউইয়র্কে ”নিজ উদ্যোগে করি” সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভা ও সংবর্ধা অনুষ্ঠিত

প্রতিবেদক,এম.মুসলিম চৌধুরী:
নিউইয়র্কে প্রবাসী সমাজসেবকদের সংগঠন ‘নিজ উদ্যোগে করি’ (নিউকো) এর আয়োজনে সুধী সমাবেশ ও বিশিষ্ট সমাজসেবক ডা. সৈয়দ মোশতাক আহমদকে সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হয়েছে।
গত ১০ জুন রাতে নিউইয়র্কের এস্টোরিয়াস্থ রেস্তোরা ‘হ্যালো বাংলাদেশে’র হলরুমে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মিনহাজ আহমদের সঞ্চালনায় সুধী সমাবেশে সভাপতিত্ব করেন জালালাবাদ এসোসিয়েশন প্রাক্তন সভাপতি শওকত আলী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সমিতি, ঢাকার সভাপতি ডা. সৈয়দ মুশতাক আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আমেরিকান সোসাইটির প্রেসিডেন্ট মোহাম্মদ আলী রানা, মৌলভীবাজার হার্ট ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ সৈয়দ মোজাম্মেল আলী ও কুলাউড়া উপজেলার প্রাক্তন মেয়র সৈয়দ কামাল উদ্দিন জুনেদ। করোনা কালীন সময়ে জেলার করোনা আক্রান্ত অসহায় রোগীদের জন্য মৌলভীবাজার জেলা সমিতি নিজ উদ্যোগে এবং দেশী ও প্রবাসীদের অর্থ সহায়তায় অক্সিজেনসহ স্বাস্থ্যসেবায় ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতিসহ চিকিৎসকদের ব্যবহৃত পণ্য সামগ্রী সংগ্রহ ও সবরারাহ করে আক্রান্তদের প্রান রক্ষায় বিশাল ভুমিকার কথা স্মরন করে বক্তাগণ ডঃ মোশতাকের বক্তিগত উদ্যোগের প্রশংসা করেন। অনুষ্ঠানে নিউ ইয়র্ক স্টেইট এসেম্বলির পক্ষ থেকে উনাকে Сপবৎঃরভরপধঃব ড়ভ গবৎরঃ প্রদান করা হয়। স্বাগত বক্তব্য রাখেন, দি অপটিমিষ্ট ও মৌলভীবাজার জেলার রাজনগর ডিগ্রী কলেজের প্রতিষ্টাতা মোহাম্মদ রফিক উদ্দীন চৌধুরী (রানা)। আলোচনায় সভায় রাখেন, জালালাবাদ এসোসিয়েশনের সাধারন সম্পাদক মইনুল ইসলাম, সহ-সভাপতি বশির খান, বাংলাদেশ আমেরিকান সোসাইটির সম্পাদক আমিন মেহেদী, মৌলভীবাজার ডিস্ট্রিক এসোসিয়েশনের সভাপতি ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ সভাপতি মাসুক মিয়া, কবি কাজী আতিক, কুলাউড়া এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি মশাহিদ রাসেদ, সমাজ সেবক সৈয়দ শাহাবুদ্দিন চৌধুরী, মোহাম্মদ শাহজাহান লুৎফুর, শাখাওয়াত আলী, রাজনৈতিক নেতা নুরে আলম জিকু, সৈয়দ ফয়সাল আহমদ, কবি মামুন জামিল, মৌলভীবাজার সমিতির প্রাক্তন সহ-সভাপতি দুলাল তরফদার, বিশিষ্ট ট্র্যাভেল ব্যাবসায়ী নজরুল ইসলাম, লেখক ইশতিয়াক রাপ্পু, খলিলুর রহমানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet