সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় বার্ষিক পরিদর্শনঃ ১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল
নিরাপদ যানবাহন চাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন মৌলভীবাজারের রুহুল আলম রনি

নিরাপদ যানবাহন চাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন মৌলভীবাজারের রুহুল আলম রনি

ষ্টাফ রিপোর্টার:
নিরাপদ যানবাহন চাই (নিযাচা) ফাউন্ডেশনের মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মো: রুহুল আলম রনি-কে নিযাচা’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাাচন করা হয়েছে।
বুধবার ৭জুন প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে মাধ্যমে জানানো হয়, গত ৫ জুন ২০২৩ তারিখ হতে নিযাচা’র সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষে মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মো: রুহুল আমিন আলম রনিকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।
মো: রুহুল আলম রনি জানান, আমাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক করায় নিযাচা’র উপদেষ্টা কমিটি, কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সহ সকলকে অশেষ ধন্যবাদ জানাই। সাংগঠনিক গতিশীলতার লক্ষ্যে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা যথাযথ পালন করা চেষ্টা করবো। উল্লেখ্য, নিরাপদ যানবাহন চাই (নিযাচা) একটি অলাভজনক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা। তৃণমূল পর্যায় থেকে সারাদেশে নিরাপদ যানবাহন নিশ্চিত করার জন্য ‘‘নিরাপদ যানবাহন নিশ্চিত করা আমাদের কর্তব্য’’ এই বার্তা নিয়ে ২০১৯ সালের ১ জানুয়ারি থেকে কাজ শুরু করে নিরাপদ যানবাহন চাই (নিযাচা)। নিরাপদ যানবাহন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্মশালা, সমাবেশ, প্রচার, প্রশিক্ষণ, লিফলেট, পোস্টার, ফেস্টুন, প্লেকার্ডের মাধ্যমে সচেতনতা সৃষ্টি, পথচারি ও যানবাহন চালকদেরকে সচেতনত করে তোলার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা, মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট পরিধানে সচেনতা সৃষ্টি, শিক্ষিত নতুন চালক তৈরি করা ছাড়াও, কেন্দ্রীয় নির্দেশানুযায়ী ফুটওভার ব্রিজ/আন্ডারপাস, জেব্রা ক্রসিং এবং অন্যান্য নিয়মকানুন মানতে পথচারীদের সচেতন করে তুলতে কাজ করে যাচ্ছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত রেজিষ্টার অফ জয়েন স্টক কোম্পানী এন্ড বাংলাদেশ থেকে (এস-১৩৭৮১/২০২২) নিবন্ধন পায় সংগঠনটি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet