সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশকারীসহ গ্রেপ্তার ১৫

কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশকারীসহ গ্রেপ্তার ১৫

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়ায় ভারতীয় সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেশকারীসহ পরোয়ানাভুক্ত ও বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ১৫ আসামিকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।
মঙ্গলবার রাতে কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন স্থান থেকে পরোয়ানাভুক্ত, সাজাপ্রাপ্ত ও ভারত সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেকারীসহ ১৫ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
কুলাউড়া থানার এএসআই তাজুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম দায়রা ২১৯৮/২০১৬, সিআর ১০১২/২০১৪, সিআর ১৬৫৩/১৮ এর ৭ মাসের কারাদন্ড প্রাপ্ত এবং ৫,৮৯,৩৮৮/-টাকা জরিমানা প্রাপ্ত আসামি সুমন আহমদকে গ্রেপ্তার করেন। এএসআই মো: রায়হান কবির, এএসআই মো: আনোয়ার হোসেন ও এএসআই ফুলচান মিয়া অভিযান চালিয়ে জিআর ১৭৪/১৯(কুলাউলা) এর ওয়ারেন্টভুক্ত আসামি মোঃ কামরুল ইসলাম ও জিআর ০৫/২৩ (কুলাউড়া) এর ওয়ারেন্টভুক্ত আসামি শামীম মিয়া, জিআর ২২৫/২১(কুলাউড়া) এর ওয়ারেন্টভুক্ত জেবুল মিয়া, মো: ময়নুল ইসলামকে গ্রেপ্তার করেন। এসআই সুজন তালুকদারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে মামলা নং-০৯(০৬)২৩ এর পলাতক আসামি সুমন আহমদকে গ্রেপ্তার করেন। এছাড়াও পুলিশ ও বিজিবির অভিযানে কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের বাংলাদেশের অভ্যন্তরে ভারত সীমান্তে ভারত থেকে অবৈধভাবে প্রবেশের অপরাধে মো: আনারুল, মো: আলম মন্ডল, মো: মামুন, মো: খোরশেদ, মো: জনি, মো: আমদাদ, মো: পালো মালিথাকে গ্রেপ্তার গ্রেপ্তার করা হয়। এরা সবাই কুষ্টিয়া জেলার দৌতপুর উপজেলার বাসিন্দা। এছাড়াও বাগেরহাটের রানদা উপজেলার বাসিন্দা মো: মনির মুন্সিকেও গ্রেপ্তার করা হয়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত ১৫ আসামিকে বুধবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet