সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত
সিলেটে হাসান হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন

সিলেটে হাসান হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন

এ এ রানা::
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলীর হাসান মিয়া (১৫) নামক এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধারের ২৪ ঘন্টার মধ্যে খুনের রহস্য উদঘাটন করেছে সিলেট মহানগর পুলিশ।

ঘটনার সাথে জড়িত চার জনকে গ্রেফতার করা হয়েছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেও জনিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেটের জালালাবাদ থানর কান্দিগাঁও পশ্চিম দর্শা এলাকার সিরাজ মিয়া ছেলে মো. তারেক মিয়া, দক্ষিন সুরমা থানার কামাল বাজার গুপ্তেরগাঁও এলাকার লাল মিয়ার ছেলে রুবেল মিয়া, হবিগঞ্জ জেলার লাখাই কামড়াপুর এলাকার জহির মিয়ার ছেলে পাবেল মিয়া, হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ শিবপাশা এলাকার রাজধর মিয়ার ছেলে রিপলু মিয়া।

জানা গেছে, ২৬ মে দক্ষিণ সুরমা থানায় দায়ের করা একটি জিডির সূত্র ধরে হত্যাকাণ্ডে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। তারা ২৫মে দুপুরের দিকে হাসান মিয়ার অটোরিকশা ভাড়া নিতে চেয়েছিল। কিন্তু সে রাজি না হওয়ায় প্রতি ক্ষিপ্ত হয়ে রাতে তাকে ডেকে নিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে খড় দিয়ে লাশ ঢেকে অটোরিকশাটি এক ভাঙ্গারি দোকানে বিক্রি করে দেয় খুনীরা।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।

২ জুন দক্ষিণ সুরমার তেতলীর একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের ভিতরে ধানের খড় দিয়ে ঢাকা অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পাওয়া মৃতের পিতা মো. মাসুক মিয়া লাশটি তার ছেলের বলে শনাক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet