সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
নৌকার মাঝি আনোয়ারুজ্জামান, প্রচার-প্রচারণা শুরু

নৌকার মাঝি আনোয়ারুজ্জামান, প্রচার-প্রচারণা শুরু

হলি সিলেট ডেস্কঃ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোরুজ্জামান চৌধুরী প্রতিক পেয়েই আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। প্রতিক বরাদ্দের পরপরই তিনি নগরীর মেন্দিবাগ ও উপশহর এলাকায় প্রচারণায় নামেন। শুক্রবার (২ জুন) সকালে প্রতিক বরাদ্দের পরপরই তিনি নেতাকর্মীদের নিয়ে নেমে পড়েন প্রচার প্রচারণায়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সুযোগ্য কন্যা প্রধামন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশের স্মরণীয় বরনীয় আরও অনেক রাজনৈতিক নেতা এই প্রতিক নিয়ে নির্বাচন করেছেন।

তাদের উত্তরসুরী হিসাবে যাত্রা শুরুর প্রথম দিনেই তিনি সিলেট মহানগরীর মেন্দিবাগ, উপশহর ও এর আশপাশ এলাকায় নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করেন। এসময় তিনি পথচারী, ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের সাথে কুশল বিনিময় করেন।
আনোয়ারুজ্জামান চৌধুরী সবার দোয়া ও আন্তরিক সহযোগীতা চেয়ে নির্বাচিত হলে স্মার্ট নগরী গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন নৌকা কেবল আওয়ামী লীগের প্রতিকই নয়, বাংলাদেশের স্বাধীনতা ও ঐতিহ্যের প্রতিক। এই প্রতিক নিয়ে নির্বাচনে প্রার্থী হওয়া অনেক রাজনৈতিক নেতার স্বপ্ন।আমার সেই স্বপ্ন পুরন হয়েছে।আমার প্রিয় নগরবাসী যদি ২১শে জুন আমাকে নৌকা মার্কায় তাদের মহামুল্যবান ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি আমার নগরবাসীকে স্বপ্নের স্মার্ট সিলেট উপহার দেব।

এসময় তার সাথে ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

তফসিল অনুযায়ী, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিলো ২৩ মে, মঙ্গলবার। মনোনয়নপত্র বাছাই ছিলো ২৫ মে, বৃহস্পতিবার। মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিলের তারিখ ছিলো ২৬ থেকে ২৮ মে, শুক্র থেকে রোববার পর্যন্ত।

আপিল নিষ্পত্তির তারিখ ছিলো ২৯ থেকে ৩১ মে, সোম থেকে বুধবার। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ছিলো গগতকাল ১ জুন।প্রতীক বরাদ্দ দেয়া হয় আজ ২ জুন শুক্রবার।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet