সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
জুড়ী পুলিশের অভিযানে ১১ জুয়াড়ী গ্রেপ্তার

জুড়ী পুলিশের অভিযানে ১১ জুয়াড়ী গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ১১ জন জুয়াড়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২ জুন) রাতে এসআই মো: ফরহাদ মিয়াসহ জুড়ী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের বাছিরবাজারস্থ বিল্লাল মিয়ার ডেকোরের্ট্স এর দোকানে অভিযান চালিয়ে জুয়া খেলঅরত অবস্থায় ডেকোরেটার্স ব্যবসায়ী বিল্লাল মিয়াসহ ১১জন জুয়াড়ীকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় জুয়ার সরঞ্জাম ও ৪ হাজার ১৫০ টাকা উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
গ্রেপ্তারকৃত জুয়াড়ীরা হলেন, মো: বিল্লাল মিয়া (৪০), শিশু রাম বিশ্বাস (৩২), শ্যামল দাস (২৮), মো: শামীম মিয়া (৩৮), মো: শাকিল আহমদ (২২), আব্দুল কাদির জিলানী (২০), মো: জামাল উদ্দিন (৩০), সুমন মিয়া (৩৪), মো: ফারুক উদ্দিন (৩৬), বিকাশ দাস (৩০) ও রুবেল দাস (২৬)।
জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, আটককৃত ১১ জুয়াড়ীর বিরুদ্ধে ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় জুড়ী থানায় একটি মামলা মামলা দায়েরর পর মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet