সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সেবক হয়ে নগরবাসীর পাশে থাকবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

সেবক হয়ে নগরবাসীর পাশে থাকবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

সেবক হয়ে নগরবাসীর পাশে থাকবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

এ এ রানা::
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ‘ভোট আপনাদের শ্রেষ্ঠ আমানত। যদি আমাকে আপনাদের যোগ্য মনে হয় তাহলে ২১জুন ভোটের মাধ্যমে আপনাদের আমানতের সেরা বিনিয়োগ করুন। কথা দিচ্ছি আপনাদের পাশে সেবক হয়ে থাকবো। আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।

সোমবার (২৯ মে) সন্ধ্যায় নগরীর ৩১নং ওয়ার্ডের সেন্টার কমিটির উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি টেকসই উন্নয়নের জন্য মাস্টারপ্ল্যান করে একটি পরিচ্ছন্ন সবুজ নগরী গড়ে তোলার অঙ্গীকার করেন।

আব্দুল হকের সভাপতিত্বে ও আব্দুস সামাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

নিজের বক্তব্যে তিনি বলেন, গত ১০ বছর ধরে সিলেট সিটি করপোরেশনের নাগরিকদের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছে। সিলেটবাসীর জন্য প্রধানমন্ত্রীর মন সবসময় উদার। তাই তিনি কোন কার্পন্য করেন নি। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয়, সেই টাকার সদ্ব্যাবহার না হওয়ায় সিলেটবাসীর দুঃখ ঘুচেনি। সেজন্য দায়ী কে? আপনারা সবাই তাকে চিনেন এবং জানেন।

তিনি বলেন, এখন সময় এসেছে সেই দুঃখের অবসান ঘটনোর। প্রধানমন্ত্রী আপনাদের জন্য একজন দারুন উন্নয়নপ্রেমী নেতাকে মনোনয়ন দিয়েছেন। আপনারা তার জন্য কাজ করুন। আনোয়ারুজ্জামান মেয়র নির্বাচিত হলে সিলেট নগরবাসীর দুঃখের অবসান হবে ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ছফু আহমদ,সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট সদর উপজেলা আওয়ামী লঅগ নেতা শকত আলী, আজমল আলী নেফুর,ওমর আলী, সাজু মিয়া, আব্দুল আহাদ সুমন, মুহিবুর রহমান, দিলওয়ার হুসেন,মামুন আহমদ, লিটন,ইসলাম উদ্দিন, যুবলীগ নেতা মেহেদী হাসানসহ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet