সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
তারা ইসলামের শত্রু : কাদিয়ানী ইস্যুতে আনোয়ারুজ্জামান চৌধুরী

তারা ইসলামের শত্রু : কাদিয়ানী ইস্যুতে আনোয়ারুজ্জামান চৌধুরী

হলি সিলেট ডেস্কঃ
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী কাদিয়ানী ইস্যুতে বক্তব্য রাখতে গিয়ে বলেছেন, হযরত মোহাম্মদ (সা.) আমাদের শেষ নবী। তাঁর পর আর কোন নবী বা রাসুল আসবেন না। এটি পরিস্কার এবং কোরআন হাদিস দ্বারা প্রমাণিত। সুতরাং হযরত মোহাম্মদ (সা.) এরপর যে বা যারা নিজেকে নবী হিসাবে দাবি করবে তারা অবশ্যই ইসলামের শত্রু।

তিনি আজ শনিবার (২৭মে) সিলেটের রেজিস্ট্রারি মাঠে ওলামা পরিষদ বাংলাদেশের উদ্যোগে রাষ্ট্রীয়ভাবে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবিতে অনুষ্ঠিত মহাসমাবেশে এসব কথা বলেন।

সমাবেশে নিজের সংক্ষিপ্ত বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধুরী এ ইস্যুতে সিলেটসহ দেশের আলেম-ওলামাদের সাথে একাত্মতা ঘোষণা করনে।

দুপুর ১২টায় শুরু হওয়া এ সমাবেশের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা মহসিন আহমদ। পরবর্তী অধিবেশনগুলোতে সভাপতিত্ব করেছেন মাওলানা শায়খ জিয়া উদ্দিন ও মাওলনা আলিমুদ্দিন দূর্লভপুরী।

সঞ্চালনায় ছিলেন মাওলানা রশিদ আহমদ, মাওলনা আহমদ সগীর ও মাওলনা সিরাজুল ইসলাম।

সমাবেশে অবশ্য সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও অপর মেয়র পদপ্রার্থী ইসলামী আন্দোলনের মাওলানা মাহমুদুল হাসানও বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet