সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে আবারো লোকালয় থেকে লজ্জাবতী বানর উদ্ধার

শ্রীমঙ্গলে আবারো লোকালয় থেকে লজ্জাবতী বানর উদ্ধার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক সপ্তাহের ব্যবধানে আবারও লোকালয় থেকে একটি লজ্জাবতী বানর উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (২৬ মে) সকাল ১১টার দিকে শ্রীমঙ্গল শহরতলীর বিরাইমপুর এলাকা থেকে একটি লজ্জাবতী বানর উদ্ধার করেছে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।
বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল জানান, সকালে বিরাইমপুর এলাকায় একটি লজ্জাবতী বানর ঘুরাফেরা করতে দেখেন। পরে ছাত্রলীগ নেতা নাঈমুর রহমান নাহিদ ও ফেরদৌস হাসান রাসেল বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দিলে সেখানে গিয়ে লজ্জাবতী বানরটিকে উদ্ধার করেন বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন। উদ্ধার হওয়া লজ্জাতী বানরটিকে বিকেলে বন বিভাগকে হস্তান্তর করা হয়েছে। এর আগে গত সপ্তাহে শ্রীমঙ্গল শহরতলীর শাহীবাগ আবাসিক এলাকা থেকে আরেকটি লজ্জাবতী বানর উদ্ধার করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন। বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল জানান, লাউয়াছড়া বনে প্রাণীদের খাবারের সংকঠ দেখা দিয়েছে। এর ফলে খাবারের সন্ধ্যানে বন্যপ্রাণীরা লোকালয়ে চলে আসছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet