সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহতের ঘটনায় সিএনজি চালক আটক

কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহতের ঘটনায় সিএনজি চালক আটক

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কমলগঞ্জ থানা এলাকায় সিএনজির ধাক্কায় সেনাবাহিনীর সদস্য সাইফুর নিহত হওয়ার ঘটনায় ঘাতক সিএনজি অটোরিকশাসহ চালককে গ্রেফতার করা হয়েছে।
গতকাল (২৫ মে) সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পবিত্র শেখর দাসসহ কমলগঞ্জ থানার একটি টিম রাজনগর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ঘটিকায় অত্র মামলার ঘটনার সাথে জড়িত সিএনজি (মৌলভীবাজার থ ১২-২৫৫৭) উদ্ধার করেন এবং ঘটনার সময়ে সিএনজির চালক আব্দুল মতিনকে (২৫) গ্রেফতার করেন। গত ২২ মে, ২০২৩ ইং তারিখে দুপুর ১টায় কমলগঞ্জ উপজেলার গুলেরহাওর এলাকায় পাকা সড়কের উপরে একটি অজ্ঞাতনামা সিএনজি গাড়ি সেনাসদস্য ভিকটিম সাইফুর রহমান এর মোটর সাইকেলের পিছন দিকে ধাক্কা মারলে ভিকটিম মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা ওয়াই-ফাই এর খুটির সাথে ধাক্কা খায়। এতে ভিকটিম গুরুতর আহত হয়। পরবর্তীতে সেদিনই বিকেল সাড়ে ৫টায় সময় সিএমএইচ, সিলেট এ চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম সাইফুর রহমান মৃত্যুবরন করেন। ঘটনার পর থেকেই কমলগঞ্জ থানা পুলিশ দুর্ঘটনায় জড়িত সিএনজি অটোরিকশা এবং এর চালককে খুঁজতে থাকে। পরে প্রত্যক্ষদর্শীদের বক্তব্য এবং তাদের তোলা একটি ছবির সহায়তায় পুলিশ সিএনজি অটোরিকশাটি শনাক্ত করতে সক্ষম হয়। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, এ ঘটনায় ভিকটিমের পিতা আব্দুস সোবহান খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আজ গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet