সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে ময়লার ভাগাড় স্থানান্তরের দাবিতে উপজেলা চেয়ারম্যানের নিকঠ স্মারকলিপি প্রদান

শ্রীমঙ্গলে ময়লার ভাগাড় স্থানান্তরের দাবিতে উপজেলা চেয়ারম্যানের নিকঠ স্মারকলিপি প্রদান

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজ সহ ৩টি শিক্ষা প্রতিষ্টানের সামনে পৌরসভার ময়লার ভাগাড় অপসাণের দাবিতে উপজেলা চেয়ারম্যানের কাছে স্মারকলিপি দিয়েছেন শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে ভুক্তভোগী শিক্ষার্থীদের পক্ষ থেকে শ্রীমঙ্গল সরকারি মহাবিদ্যালয়ের শিক্ষার্থী নূরুল আমিন, দীপ্ত, নাফিসা, ফাহিম, হালিমাসহ শিক্ষার্থীরা এই স্মারকলিপি প্রদান করেন। এসময় শ্রীমঙ্গল উপজেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ সরকারি কলেজ সহ পার্শ্ববর্তী দুটি স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান দি বাডস রেসিডেনসিয়্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ ও গাউছিয়া শফিকীয়া সুন্নিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। স্মারক লিপিতে শিক্ষার্থীরা শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে ময়লা-আবর্জনা ফেলা বন্ধ ও আবর্জনার স্তুপ অপসারণের দাবি জানান। শিক্ষার্থীরা বলেন, সংশ্লিষ্ট মহল আন্তরিক উদ্যোগ নিলে শহর থেকে দূরে জনবসতিহীন সরকারের কোন খাস জায়গা অধিগ্রহণ করে ময়লা-আবর্জনা রাখার জন্য নির্ধারণ করে নিতে পারেন। আমরা ভুক্তভোগী সাধারণ শিক্ষার্থীরা শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে ময়লা-আবর্জনা ফেলা বন্ধ ও আবর্জনার ভাগাড়টি অপসারণের জন্য আবারও বিনীতভাবে জোর দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet