সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন
রাজনগরে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে আটক ১

রাজনগরে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে আটক ১

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের রাজনগর থানা এলাকা থেকে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে ফুয়াদ আহমেদ মুরাদ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজনগর থানা পুলিশ।
বুধবার (২৪ মে) রাজনগর থানাধীন রাজনগর বাজারস্থ মডেল লাইব্রেরী এন্ড কম্পিউটার্স নামক দোকান থেকে তাকে আটক করা হয়। এসময় গ্রেপ্তারকৃতের কাছ থেকে বিভিন্ন ডাক্তার, সেটেলমেন্ট অফিসার ও স্কুল কলেজের শিক্ষকদের জাল সিল, স্বাক্ষর উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে রাজনগর বাজারস্থ মডেল লাইব্রেরী এন্ড কম্পিউটার্স এর মালিকানাধীন দোকানে অভিযান পরিচালনা করে গ্রেপ্তারকৃতের দোকান থেকে বিভিন্ন ডাক্তার, সেটেলমেন্ট অফিসার, সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নামীয় ৬ টি জাল সীল জব্দ করা হয়। রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, রাজনগর বাজারের ফুয়াদ আহমেদ মুরাদ বিভিন্ন সেবা প্রার্থীদের আবেদনসহ সার্টিফিকেটে জাল সীল মেরে নিজেই মিথ্যা স্বাক্ষর দিয়া সত্যায়িত করে আসছে। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তার দোকানে অভিযান পরিচালনা করে এবং ৬ টি জাল সীল উদ্ধার করে। অভিযুক্ত ফুয়াদ প্রাথমিকভাবে জাল সীল তৈরি এবং নিজে এসব সীলের উপর স্বাক্ষর করে মর্মে স্বীকার করেছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে জাল সীল হেফাজতে রেখে মিথ্যা স্বাক্ষর করার অপরাধে পেনাল কোডের ৪৬৮/৪৭১/৪২০/১৯৭ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet