সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
শ্রীমঙ্গলে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে অর্থদন্ড

শ্রীমঙ্গলে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে অর্থদন্ড

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার (১৯ মে) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর নির্দেশে উপজেলার ভুনবীর ইউনিয়নের ভুনবীর চৌমুহনীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে মালেক নামের এক ব্যক্তিকে ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।
সহকারী পরিচালক (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার জানান, অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ মোতাবেক বালু কারবারি মালেক কে ৫০ হাজার টাবার অর্থদন্ড প্রদান করা হয়েছে। শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিমের সহায়তা ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান সহকারী কমিশনার।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet