সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
স্মার্ট সিটির জন্য নৌকার জয় নিশ্চিত করতে হবে: আনোয়ারুজ্জামান চৌধুরী

স্মার্ট সিটির জন্য নৌকার জয় নিশ্চিত করতে হবে: আনোয়ারুজ্জামান চৌধুরী

 

এ এ রানা
::আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে মির্জাজাঙ্গাল ব্লক আওয়ামী পরিবারের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ মে) রাতে নগরীর মির্জাজাঙ্গালস্থ এলাকায় এক কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাউন্সিলর বিক্রম কর সম্রাটের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সজল দাস অনিকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেট মহানগরীকে একটি আধুনিক স্মার্ট সিটি হিসাবে গড়ে তুলতে হলে নৌকার জয় নিশ্চিত করতে হবে। সিলেটসহ সারাদেশের আওয়ামী লীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। নৌকার জয়ের জন্য সবাই আন্তরিকভাবে কাজ করছেন। এর ধারাবাহিকতা বজায় রেখে আমাদের এগিয়ে যেতে হবে। জনগনের হৃদয় জয় করতে হবে উন্নয়ন আর ভালবাসা দিয়ে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাটের সভাপতিত্বে ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা পিযুষ কান্তি দে এর আয়োজনে এবং সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ লিপন এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সহ-সভাপতি বিজিত চৌধুরী, প্রদীপ ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রজত কান্তি গুপ্ত, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্তী রনি, সদস্য আবুল মহসিন চৌধুরী মাসুদ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গৌছুল আলম গেদু, সাধারণ সম্পাদক তাজ আহমদ লিটন, সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আবু তাহের মোহাম্মদ সোয়েব, সিলেট সরকারি কলেজ ছাত্রসংদের সাবেক জি.এস ফারুক আহমদ, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুপ্রিয় চৌধুরী রাজ, সহ-সভাপতি শাহনেওয়াজ আলম, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দূর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক আরজু বাঙালি, সদস্য নির্মল সিংহ, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য শাহনেওয়াজ আলম পলাশ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি উত্তম চৌধুরী, সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর আহমদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য এড. প্রবাল চৌধুরী পুজন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিবেক কর বুলেট, সাইদুল ইসলাম রাব্বি, সদস্য বাবুল আমহদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet