সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মৌলভীবাজারে ডিবির অভিযানে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

মৌলভীবাজারে ডিবির অভিযানে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ইয়াবাসহ এক মাদক করবারি গ্রেপ্তার হয়েছে।
শুক্রবার (১২ মে) বিকেল সাড়ে ৪টায় মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট এলাকার মনু ব্রিজ থেকে ইয়াবাসহ মাদক ওবায়দুল হত নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এএসআই আনোয়ার হোসেন এর নেতৃত্বে ডিবির একটি টিম। গ্রেপ্তারকৃত ওবায়দুল কুলাউড়া উপজেলার সঞ্জরপুর গ্রামের মুসলীম আলীর ছেলে। এসময় গ্রেপ্তারকৃতের শরীর তল্লাশী করে পরনের ট্রাউজারের পকেট থেকে ১৩০পিস ইয়াবা উদ্ধার করেন ডিবি সদস্যরা। ডিবি সুত্র জানায় উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজারমূল্য প্রায় ৪০ হাজার টাকা।
ডিবির প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ওবায়দুল জানায়, সে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। বিক্রির জন্য এক ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছে।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় জানান, মাদক ও জুয়ার মত অপরাধ সার্বিক আইনশৃঙ্খলা ও সামাজিক ভারসাম্য নষ্টে নেতিবাচক প্রভাব বিস্তার করে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ বদ্ধপরিকর। জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত ওবায়দুল হক ও তার আরেক সঙ্গী পলাতক ব্যক্তির বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet