সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজারে সপ্তাহব্যাপী পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স শুরু

মৌলভীবাজারে সপ্তাহব্যাপী পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স শুরু

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজার জেলা পুলিশ ও ইন-সার্ভিস সেন্টার, হবিগঞ্জের আয়োজনে সপ্তাহব্যাপী পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্স শুরু হয়েছে।

শনিবার (৬ মে ) মৌলভীবাজার পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশের কনস্টেবল ও নায়েক পদমর্যাদার পুলিশ সদস্যদের জন্য এক সপ্তাহ মেয়াদী ধারাবাহিক দক্ষতা উন্নয়ন কোর্সের উদ্বোধন করা হয়েছে।

মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়ের সভাপতিত্বে এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: আব্দুল হান্নান, কমান্ড্যান্ট, (পুলিশ সুপার) ইন- সার্ভিস ট্রেনিং সেন্টার, হবিগঞ্জ।

ধারাবাহিকভাবে চলমান এই দক্ষতা উন্নয়ন কোর্সের এটি ১০ম ব্যাচ। কোর্সে অংশগ্রহণকারীদেরকে আধুনিক ও স্মার্ট পুলিশিং, অস্ত্র চালনা ও রক্ষণাবেক্ষণ এবং বিদ্যমান আইন সম্পর্কে প্রশিক্ষণ দেওয়া হবে।

কোর্সের উদ্বোধনী দিনে আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ আশরাফুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা; সজল কুমার কানু, ইনচার্জ, মাদক বিরোধী সেল, মৌলভীবাজার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet