সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
সিসিক নির্বাচন: আওয়ামী লীগের ৪ উপকমিটি ঘোষণা

সিসিক নির্বাচন: আওয়ামী লীগের ৪ উপকমিটি ঘোষণা

হলি সিলেট ডেস্কঃ
সিলেট সিটি করপোরেশন নির্বাচনের প্রচারনর জন্য জেলা ও মহানগর আওয়ামী লীগ ৪টি উপকমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৫মে) বিকালে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে যৌথ সভায় প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক কমিটির দায়িত্বপ্রাপ্তদের নাম ঘোষণা করেন।

কমিটিগুলো হচ্ছে  দপ্তর উপ-কমিটি, প্রচার উপ-কমিটি, মিডিয়া উপ-কমিটি,লিগ্যাল এইড উপ-কমিটি।

দপ্তর উপকমিটির আহ্বায়কের দায়িত্ব দেয়া হয়েছে জগলু চৌধুরীকে। এ কমিটির সদস্যসচিব হলেন খন্দকার মহসিন কামরান।  দুই সদস্য হলেন মো. মজির উদ্দিন ও অমিতাভ চক্রবর্তী।

প্রচার উপ কমিটির আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন আব্দুর রহমান জামিল। সদস্যসচিব অ্যাডভোকেট আব্বাস উদ্দিন। পাঁচ সদস্য হলেন, মতিউর রহমান মতি, সোয়েব আহমদ, গোলাম সোবহান চৌধুরী, শামসুল আলম সেলিম ও ডা. নাজরা চৌধুরী।

মিডিয়া উপ কমিটির আহ্বায়কের দায়িত্ব দেয়া হয়েছে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহম শিপলুকে। এ উপকমিটির সদস্যসচিব হলেন, রজত কান্তিগুপ্ত। সদস্য সংখ্যা পাঁচজন। তারা হলেন, গোলাম সোবহান চৌধুরী দীপন, শাহ মুজিবুর রহমান জকন,মকসুদ  আহমদ মকসুদ,  মুক্তাদির আহমদ মুক্তা ও সাজলু লস্কর।

লিগ্যাল এইড উপকমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সদস্যসচিব অ্যাডভোকেট বেলাল উদ্দিন ও দুই সদস্য হলেন অ্যাডভোকেট আজমল আলী এবং অ্যাডভোকেট জাহিদ সারওয়ার সবুজ।

এছাড়াও সিলেট সিটি করপোরেশনের সবকটি ওয়ার্ডকে ৪টি জোনে ভাগ করা হয়েছে। সেগুলো হল, পশ্চিমাঞ্চল, পূর্বাঞ্চল, মধ্যাঞ্চল ও দক্ষিণ সুরমা জোন।

এসব অঞ্চলে প্রচারনার জন্য স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আলাদা আলাদাভাবে দায়িত্ব দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet