সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
সিলেটে ৪ শিশু নিয়ে মহিলা উধাও, যেভাবে উদ্ধার

সিলেটে ৪ শিশু নিয়ে মহিলা উধাও, যেভাবে উদ্ধার

এ এ রানা;;

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমার দক্ষিণ খোজারখলা থেকে নিখোঁজ হওয়া চার শিশুকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক মহিলাকে আটক করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

শুক্রবার (৫ মে) দুপুরে দক্ষিণ খোজারখলার ভাড়াটিয়া বাসা থেকে জাফলং বেড়াতে যাওয়ার কথা বলে ৪ শিশুকে নিয়ে উধাও হয় কুমিল্লার লাকসাম হাজিপুর এলাকার আব্দুল হাকিমের মেয়ে মায়মুনা (২৫)।

পড়ে শনিবার (৬ মে) সকাল ৭টায় নিখোঁজ হওয়া চার শিশুকে সিলেট রেল ষ্টেশন থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত শিশুরা হলো- দক্ষিণ সুরমার দক্ষিণ খোজারখলা এলাকার ফারুক মিয়া মেয়ে মাহমুদা (১০), পারুল (৩) ও আবুল কালামের মেয়ে সুমাইয়া (৬), সামী (৮)।

দক্ষিণ সুরমা থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টায় দক্ষিণ সুরমার খোজারখলা ভাড়াটিয়া বাসা থেকে চার শিশু নিখোঁজ হয়। এ বিষয়ে শিশুর অভিবাবকরা থানা পুলিশকে অবহিত করেন। চার শিশুকে তাদের প্রতিবেশি মায়মনা নামে মহিলা জাফলং বেড়ানোর কথা বলে বাসা থেকে নিয়ে যায়। এ সময় মায়মুনা শিশুদের নিয়ে সিলেট ট্রেন স্টেশন থেকে ট্রেনে করে কুমিল্লার লাকসাম যায়। পরে পুলিশের প্রচেষ্টায় ফিরতি ট্রেনে তাদের সিলেট নিয়ে আসে। শনিবার সকাল ৭টায় নিখোঁজ হওয়া চার শিশুদের উদ্ধার করে অপহরণকারী মায়মুনাকে সিলেট রেল ষ্টেশন থেকে আটক করা হয়েছে।

দক্ষিণ সুরমার লাউয়াই পুলিশ বক্সের ইনচার্জ জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, চার শিশু নিখোঁজের বিষয়টি জানার পর আমরা তথ্য সংগ্রহ করে তাদের উদ্ধারে প্রচেষ্টা চালাই এবং এতে সফল হই। ইতোমধ্যে তাদের উদ্ধার করে অপহরণকারী মায়মুনাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনী প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet