সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
শ্রীমঙ্গল প্রীতি ফুটবল  ম্যাচে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী বিজয়ী

শ্রীমঙ্গল প্রীতি ফুটবল  ম্যাচে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী বিজয়ী

প্রতিবেদন,ঝলক দত্ত,শ্রীমঙ্গল:

 

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়েছে। প্রীতি ফুটবল ম্যাচে নবীগঞ্জের সমরগাঁও ফুটবল একাডেমীকে হারিয়ে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শুক্রবার (৫ মে) বিকাল ৪ টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় দলের সাবেক ফুটবলার ও শ্রীমঙ্গল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানার আমন্ত্রনে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
খেলায় ফুটবল একাডেমী শ্রীমঙ্গল ১-০ গোলে নবীগঞ্জ  সমরগাঁও ফুটবল একাডেমীকে পরাজিত করে। শ্রীমঙ্গলের পক্ষে একমাত্র গোলটি করেন পরিমল বৈদ্য। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ সময় উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার পিযুস দত্ত,সাবেক জাতীয় ফুটবলার ও ফুটবল একাডেমী প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানা, শ্রীমঙ্গল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মিলন দাশ গুপ্ত, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মো: মামুন আহম্মেদ, সাবেক ফুটবলার মো: মোসলেহ উদ্দীন রমজান, আকবর হোসেন শাহীন, মো: শাহ আলম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, মৌলভীবাজার জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক মো: মাহমুদুর রহমান, শ্রীমঙ্গল উপজেলারেফারি সমিতির সভাপতি কবির উদ্দীন সুইট, জেলা রেফারি সমিতির সদস্য বাবুল মিয়া, জুবেল আহমদ প্রমূখ।
সাবেক ফুটবলার ও শ্রীমঙ্গল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানা জানান, মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখার লক্ষে ফুটবল একাডেমীর এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet