সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে একাধিক মাদক মামলার ২ আসামি আটক

শ্রীমঙ্গলে একাধিক মাদক মামলার ২ আসামি আটক

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের পৃথক অভিযানে একাধিক মাদক মামলার আসামি কুখ্যাত ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৫ মে) গভীর রাতে শ্রীমঙ্গল থানার এএসআই মো: রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কুঞ্জবন গ্রাম থেকে একাধিক মাদক মামলার আসামি কুখ্যাত মাদক কারবারি মো: ফারুক হোসেন (৪০) কে ইয়াবাসহ গ্রেপ্তার করেন। এসময় ফারুকের হেফাজত থেকে ২০পিছ ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। গ্রেপ্তারকৃত ফারুক হোসেন কুঞ্জবন এলাকার মো: আব্দুর রহমানের ছেলে। পুলিশ জানায়, আটককৃত ফারুক হোসেন একজন পেশাদার মাদক কারবারি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪টি মাদকের মামলা রয়েছে।

শ্রীমঙ্গল থানা পুলিশের অপর এক অভিযানে একাধিক মাদক মামলার আরেক আসামি গ্রেপ্তার হয়েছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের গাজীপুর গ্রামে অভিযান চালিয়ে চিহৃত মাদক কারবারি মো: আব্দুল্লাহ (৩৫) কে গ্রেপ্তার করে এসআই মো: আনোয়ারুল ইসলাম পাঠানের নেতৃত্বে পুলিশের একটি টিম। এসময় গ্রেপ্তারকৃত আব্দুল্লাহ’র হেফাজত থেকে ২১পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটক মো: আব্দুল্লাহ গাজীপুর গ্রামে বাড়া বাসায় বসবাস করে মাদক ব্যবসায় চালিয়ে আসছিল। সে আাটঘর গ্রামের নুরুল হকের ছেলে।

পুলিশ জানায়, মাদক কারবারি মো: আব্দুল্লাহ এর বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো ৩টি মাদকের মামলা চলমান রয়েছে। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, আটককৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় পৃথক মামলা দায়েরের পর মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet