সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
ফুঁ দিয়ে’ টাকা দ্বিগুন করে দেয়ার নামে প্রতারণা চক্রের আরেক সদস্য গ্রেপ্তার

ফুঁ দিয়ে’ টাকা দ্বিগুন করে দেয়ার নামে প্রতারণা চক্রের আরেক সদস্য গ্রেপ্তার

ফুঁ দিয়ে’ টাকা দ্বিগুন করে দেয়ার নামে প্রতারণা চক্রের আরেক সদস্য গ্রেপ্তার

 

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজারের রাজনগরে ফুঁ দিয়ে টাকা দ্বিগুন করে দেওয়ার নামে প্রতারণা চক্রের আরেক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে এই প্রতারক চক্রের আরো ৩জনকে গ্রেপ্তার করে রাজনগর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে) রাত পৌনে ৪টার দিকে জেলার কমলগঞ্জ উপজেলা রাসটিলা এলাকা থেকে ফুঁ দিয়ে টাকা দ্বিগুন করে দেওয়ার প্রলোভনকারী প্রতারক ও ছিন্তাই চক্রের সদস্য শাহআলম শাওন (২৭) কে গ্রেপ্তার করে রাজনগর থানা পুলিশ।

পুলিশ জানায়, এর আগে গত ২২ মার্চ এই প্রতারক ও ছিন্তাই চক্রের সালাউদ্দিন (৪৩) আব্দুল মুসলিম (৪২) ও মো: আনোয়ার মিয়া প্রকাশ আয়না মিয়াসহ প্রতারক ও ছিন্তাই চক্রের ৩ সদস্যকে  গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে কারাগারে পাঠায় রাজনগর থানা পুলিশ।

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, পূর্বে গ্রেপ্তারকৃত ৩ আসামিদের দেওয়া তথ্য গোপন রেখে তথ্য প্রযুক্তির সহায়তায় এ চক্রের সাথে জড়িত পলাতক আসামি শাহআলম শাওনকে কমলগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। মামলার বাদী রায়না বেগম থানায় এসে আটক শাহআলম শাওনকে শনাক্ত করেন।

রাজনগর থানা সুত্রে জানা যায়, গত ১৯ মার্চ দুপুরে রাজনগর উপজেলার তারাপাশা সোনালী ব্যাংক থেকে রায়না বেগম নামের এক নারী টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হলে প্রতারক চক্রের ৫/৬ জন সদস্য রায়না বেগমকে মাজারের খাদিম পরিচয় দেয়। পরে তারা রায়না বেগমের কাছে থাকা টাকা ফুঁ দিয়ে দ্বিগুন করে দেওয়ার কথা বলে তার কাছ থেকে ৫১ হাজার টাকা নিয়ে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় রাজনগর থানায়মামলা হলে পুলিশ ৪ আসামিকে গ্রেপ্তার করে।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet