সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলে সন্ত্রাসী হামলায় যুবকের হাত কর্তনের ঘটনায় মামলা ও প্রতিবাদ

শ্রীমঙ্গলে সন্ত্রাসী হামলায় যুবকের হাত কর্তনের ঘটনায় মামলা ও প্রতিবাদ

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালু ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় বুলবুল নামের এক যুবকের হাত কর্তন ও ব্যবসায়ী আলকাছ মিয়াকে আহত করার ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়।
মঙ্গলবার (২রা মে) সকালে ভূনবীর চৌমুহনায় সকল ব্যবসায়ী ও দোকান মালিকাদের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় ব্যবসায়ীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৯ এপ্রিল শনিবার সন্ধ্যায় অবৈধ বালু ব্যবসাকে কেন্দ্র করে উপজেলার আলীসারকুল গ্রামের বালু ব্যবসায়ী জলিল মাহমুদের ভাইপো ও মৃত জয়নাল মেম্বারের পুত্র জাহিদুল ইসলাম রনির দায়ের কোপে বুলবুল আহমদের হাত কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে ঝুলে যায়। এসময় ব্যববসায়ী আলকাছ মিয়াসহ আরও কয়েকজন আহত হয়।
এ ঘটনায় আলকাছ মিয়ার পুত্র আহত বুলবুল আহমদের বড়ভাই ফেরদৌস আহমদ বাদী হয়ে জলিল মাহমুদ, জালাল মিয়া, জাহিদুল ইসলাম ও জাহাঙ্গীরসহ ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামি করে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেন। আহত বুলবুল আহমদের বড় ভাই ফেরদৌস আহমেদ জানান, পূর্বপরিকল্পিত ভাবে জলিল মাহমুদ গং এই হামলা চালায়। উল্লেখ্য, শ্রীমঙ্গল উপজেলার ২ নং ভূনবীর ইউনিয়নে অবৈধ বালু উত্তোলন ও বিক্রির আধিপত্য বিস্তার নিয়ে বালু ব্যবসায়ীদের মধ্যে প্রায়ই সংঘর্ষের সূত্রপাত হয়। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ঘটনার পর থেকেই পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযানও অব্যাহত রয়েছে।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডের সিএনজি গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম, ভূনবীর চৌমুহনা বাজারের উপদেষ্টা কমিটির সভাপতি মো. বারিক মিয়া, ভূনবীর চৌমুনা বাজার মালিক কমিটির সভাপতি মতিন মিয়া, সাধারণ সম্পাদক সুনাই মিয়া, ব্যবসায়ী কমিটির সহ- সভাপতি জারু মিয়া, সাধারণ সম্পাদক সুমন মিয়া প্রমুখ।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet