সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলে খোলাবাজার ব্যবসায়ীদের সমস্যার সমাধান কল্পে সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে খোলাবাজার ব্যবসায়ীদের সমস্যার সমাধান কল্পে সভা অনুষ্ঠিত

প্রতিবেদন,ঝলক দত্ত,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পৌরসভাধীন খোলা বাজারে ইজারা আদায় নিয়ে ব্যবসায়ীদের মাঝে সৃষ্টি অসন্তোষ ও জটিলতা নিরসনে পৌর মেয়রের উদ্যোগে জরুরি সভা অনুষ্ঠিত হয়।
বুধবার (৩ মে) দুপুরে শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো: মহসিন মিয়া মধুর সভাপতিত্বে মেয়রের কার্যালয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সমন্বয়কের দ্বায়িত্ব পালন করেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো: কামাল হোসেন।
সৌহার্দ্যপূর্ণ এ সভায় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ লিটন আহমেদ, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি এস এম ইয়াহিয়া, বাজার ইজারাদার ও বিশিষ্ট ব্যবসায়ী দুলাল হাজী, প্যানেল মেয়র-১ আলহাজ্ব কাজী আব্দুল করিম, প্যানেল মেয়র- ২ মীর এম এ সালাম, কাউন্সিলর হানিফ চৌধুরী, কাউন্সিলর আলকাছ মিয়া, কাউন্সিলর আব্দুল জব্বার আজাদ, ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও কার্যকরী সদস্য আমজাদ হোসেন বাচ্চুসহ খোলা বাজারের ব্যবসায়ীবৃন্দ। আলোচনা সভায় খোলা বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে সম্প্রতি অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় পৌরসভার কাউন্সিলর, অন্যান্য কর্তৃপক্ষ ও ইজারাদারের বিরুদ্ধে অভিযোগ করে বক্তব্য প্রদান করার জন্য তারা পৌরসভার মেয়রের কাছে দুঃখ প্রকাশ করেন। ভবিষ্যতে তারা পৌর আইন মেনে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে ব্যবসা করবেন বলেও প্রতিশ্রæতি প্রদান করেন।

পৌরসভার মেয়র মো. মহাসিন মিয়া মধু বলেন, পৌরসভায় যারা ব্যবসা করেন তারা সবাই আমার মানুষ। তাদের সুখ দুঃখ দেখার দায়িত্ব আমার। কেউ যদি তাদের সাথে অন্যায় করে তাহলে তারা সরাসরি আমার কাছে অভিযোগ করবে। আমি তার যথাযথভাবে ব্যবস্থা নিব। তিনি আরো বলেন পৌরসভায় কোন অবৈধ সমিতি থাকতে পারবেনা, কিছু ব্যবসায়ী আছেন তারা অবৈধ সমিতি গঠন করে ১০ থেকে ২০ টাকা করে চাঁদা উত্তোলন করছেন। পৌরসভার ভিতরে এসব অনৈতিক কর্মকান্ড চালাতে নিষেধ প্রদান করেন তিনি। পাশাপাশি সবাইকে পৌর আইন মেনে সুশৃঙ্খলভাবে ব্যবসা করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet